Madhya Pradesh: বদলা নেওয়ার ছক কষেছিল আগেই, ধর্ষণে বাধা দেওয়ায় তরুণীর চোখে অ্যাসিড ঢেলে দিল ২ যুবক!

2 Men Pour Acid in Woman's Eyes: অভিযুক্তরা জেরায় জানিয়েছে, তাদের পরিবারের সদস্য এক তরুণী সম্প্রতিই গ্রামের এক ব্যক্তির সঙ্গে পালিয়ে যায়। ওই তরুণীর বন্ধু ছিল নির্যাতিতা, সেই কারণেই তাদের সন্দেহ হয়েছিল গোটা বিষয়টি হয়তো তাঁর জানা রয়েছে।

Madhya Pradesh: বদলা নেওয়ার ছক কষেছিল আগেই, ধর্ষণে বাধা দেওয়ায় তরুণীর চোখে অ্যাসিড ঢেলে দিল ২ যুবক!
নাবালিকাকে ধর্ষণ করে ঝুলিয়ে দিল অপরাধীরা প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 2:08 PM

ভোপাল: ধর্ষণে বাধা দেওয়ায় তরুণীর চোখে অ্যাসিড জাতীয় কেমিক্যাল (Acid like Chemical) ঢেলে দিল দুই যুবক। নিজেদের পরিবারেরই এক সদস্যা গ্রামের এক ব্যক্তির সঙ্গে পালাতেই পরিবারের সন্দেহ হয়েছিল তাঁর বান্ধবীর উপর। বদলা নিতে রাতের অন্ধকারে ওই তরুণী ও তার দাদাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় গ্রামের পাশেই জঙ্গলে। সেখানে ওই তরুণীকে ধর্ষণ করার চেষ্টা করে তাঁরা।বাধা দিতেই তাঁর চোখে অ্যাসিড জাতীয় কিছু ঢেলে দেওয়া হয়।

নৃশংস এই ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশ(Madhya Pradesh)-র পান্না জেলায়। বারাহো গ্রামের ২০ বছরের ওই তরুণী ও তাঁর দাদাকে বুধবার রাতেই অপহরণ করে নিয়ে যায় গ্রামেরই দুই ব্যক্তি। সেখানে তরুণীর দাদাকে প্রচন্ড মারধর করা হয় এবং তরুণীকে ধর্ষণ করার চেষ্টা করা হয়। ওই তরুণী বাধা দিলেই তাঁর চোখে অ্যাসিড জাতীয় কিছু ঢেলে দেওয়া হয়। পরে তাদের নিয়ে গিয়ে গ্রামে ফেলে পালায় অভিযুক্ত দুই ব্যক্তি। পরে গ্রামবাসীদের মধ্যে গোটা বিষয়টি জানাজানি হতেই পুলিশে অভিযোগ জানানো হয়। মাত্র ৫ ঘণ্টার মধ্যেই ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রেই জানা গিয়েছে, ধৃতদের নাম সুমের সিং ও গোল্ডি রাজা। অভিযুক্তরা জেরায় জানিয়েছে তাদের পরিবারের সদস্য এক তরুণী সম্প্রতিই গ্রামের এক ব্যক্তির সঙ্গে পালিয়ে যায়। ওই তরুণীর বন্ধু ছিল নির্যাতিতা, সেই কারণেই সন্দেহ হয়েছিল গোটা বিষয়টি হয়তো তাঁর জানা। প্রেমিকের সঙ্গে ওই তরুণী কোথায় লুকিয়ে রয়েছে, তা নিয়ে একাধিকবার প্রশ্ন করা হলেও সে কিছু জানায়নি। মুখ না খোলার শাস্তি দিতেই তারা ধর্ষণের পরিকল্পনা বানায়।

প্রতিদিন ওই রাস্তা দিয়েই যাতায়াত করে তরুণী, তা আগে থেকেই জানা থাকায়, পরিকল্পনা মতোই বুধবার রাতে তাঁরা গ্রামের এক প্রান্তে অপেক্ষা করছিল ওই তরুণীর জন্য। দাদার সঙ্গে ওই তরুণী আসতেই তাদের অপহরণ করে গ্রামে ধারেই একটি জঙ্গলে নিয়ে যায় তারা। সেখানে ওই যুবককে ব্যাপক মারধর করে। এরপরই ২০ বছরের ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করে তারা। কিন্তু এই তরুণী বাধা দেওয়ায় রাগের বশে তাঁর চোখে অ্যাসিড জাতীয় কোনও বস্তু ঢেলে দেয় এবং চোখে ভাল করে ডলে দেয়, যাতে সে দৃষ্টিশক্তি হারিয়ে ফেলে।

এরপর রাতের অন্ধকারে গ্রামেই এককোণে নির্যাতিতা ও তাঁর দাদাকে ফেলে রেখে পালায় তাঁরা। গ্রামবাসীরা পুলিশে অভিযোগ জানাতেই তল্লাশি অভিযান চালানো হয়। সাইবার সেলের সহায়তায় মোবাইল লোকেশন ট্রাক করে কিছু দূরের একটি ক্ষেত থেকে ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। এ দিন তাদের আদালতে তোলা হয়।

অন্যদিকে, নির্যাতিতাকে গতকাল রাতেই পান্না জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে চিত্রকুটের রেওয়া মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। আপাতত তাঁর চোখের চিকিৎসা চলছে।