Car Accident: নেতার গাড়িকে ধাক্কা মেরে ৫০০ মিটার নিয়ে গেল লরি! গ্রেফতার চালক

SP Leader: লাল রঙের গাড়িটিকে ঠেলতে ঠেলতে নিয়ে যাচ্ছে বিশালাকার একটি কন্টেনার লরি। গাড়িটিকে এ ভাবে প্রায় ৫০০ মিটার ঠেলে নিয়ে যাওয়া হয়েছে।

Car Accident: নেতার গাড়িকে ধাক্কা মেরে ৫০০ মিটার নিয়ে গেল লরি! গ্রেফতার চালক
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত নেতার গাড়ি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 08, 2022 | 4:36 PM

মৈনপুরী: মালবাহী কন্টেনার গাড়ি ধাক্কা মেরে ঠেলতে ঠেলতে নিয়ে নিয়ে গেল ছোট চারচাকা গাড়িকে। রবিবার রাতে ঘটনানি ঘটেছে উত্তর প্রদেশের মৈনপুরীতে। ওই গাড়ির মধ্যে ছিলেন সমাজবাদী পার্টির নেতা দেবেন্দ্র সিংহ যাদব। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। অভিযুক্ত লরিচালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সমাজবাদী পার্টির ওই নেতার গুরুতর চোট লাগেনি বলে জানা গিয়েছে। ঘটনার একটি ভিডিয়োও ছড়িয়ে পড়েছে স্থানীয় এলাকায়।

রবিবার রাতে মৈনপুরী সদর কোতোয়ালির ভাদাওয়ার হাউস এলাকায় ঘটেছে এই ঘটনা। কারহাল রোড দিয়ে রবিবার রাতে নিজের বাড়ি ফিরছিলেন তিনি। সে সময়ই দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। গাড়ির ভিতর সে সময় একাই ছিলেন নেতা।

সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়া দুর্ঘটনার ভিডিয়োয় দেখা যাচ্ছে, সমাজবাদী পার্টির নেতা দেবেন্দ্রের লাল রঙের গাড়িটিকে ঠেলতে ঠেলতে নিয়ে যাচ্ছে বিশালাকার একটি কন্টেনার লরি। গাড়িটিকে এ ভাবে প্রায় ৫০০ মিটার ঠেলে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনা দেখতে পেয়েই সেখানে উপস্থিত পথচারী এবং স্থানীয় বাসিন্দারা লরির পিছন ছুটতে শুরু করে। তাঁরাই গিয়ে গাড়ি থেকে উদ্ধার করেন দেবেন্দ্রকে। তাঁদের তৎপরতায় প্রাণে বাঁচেন সমাজবাদী পার্টির ওই নেতা।

জানা গিয়েছে, দেবেন্দ্র সমাজবাদী পার্টির মৈনপুর জেলা সভাপতি। এই মৈনপুর জেলারই কারহাল বিধানসভা কেন্দ্রের বিধায়ক সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব।

গাড়ি থেকে দেবেন্দ্রকে উদ্ধার করে পুলিশকে খবর দেন সেখানে উপস্থিত ব্যক্তিরা। পুলিশ এসে গ্রেফতার করে অভিযুক্ত লরিচালককে। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নেতা। পুলিশ জানিয়েছে ওই লরিচালক এটাওয়ার বাসিন্দা। ঘটনা নিয়ে মৈনপুরীর পুলিশ সুপার কমলেশ দীক্ষিত বলেছেন, “সমাজবাদী পার্টির এক নেতার গাড়িতে ধাক্কা মারে একটি লরি। তার পর লরিটি প্রায় ৫০০ মিটার ঠেলে নিয়ে যায় গাড়িটিকে। ওই লরিচালক এটাওয়ার বাসিন্দা। তাঁকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla