Pre Wedding Photoshoot: করোনা আবহে প্রি-ওয়েডিং ফটোশ্যুট, কোমন পোশাক বাছবেন? কী ভাবেই বা সাজবেন! রইল টিপস

বিয়ের বাজেট যেমন ই থাক না কেন আজকাল প্রি-ওয়েডিং শ্যুট সকলেই করেন। এই ছবিই আপনার কাছে থেকে যাবে আজীবন। এছাড়াও স্টেজ শোয়ের আগে ফাইনাল রিহার্সালের একটা সুযোগ থাকে। করোনা আবহে প্রায় ফাঁকা রাস্তাঘাট। এমন ফাঁকে আপনিও সেরে ফেলুন ফটোশ্যুট

Pre Wedding Photoshoot: করোনা আবহে প্রি-ওয়েডিং ফটোশ্যুট, কোমন পোশাক বাছবেন? কী ভাবেই বা সাজবেন! রইল টিপস
এই ফাঁকে সেরে ফেলুন প্রি-ওয়েডিং শ্যুট

সাত বছরের প্রেমপর্ব মিটিয়ে জানুয়ারির শেষেই বিয়ের পিঁড়িতে বসার কথা দেবদত্তা-তনয়ের। জলছে প্রস্তুতি, কেনাকাটা পর্ব। কিন্তু বাধ সেধেছে কোভিড। সংক্রমণ যে ভাবে বাড়ছে তাতে দেবদত্তা-তনয়ের মত অনেকেই চিন্তিত। নিজের জীবনের এই বিশেষ দিনটি সকলেই চান সবাইকে নিয়ে একসঙ্গে কাটাতে। কিন্তু সংক্রমণের জুজু এখন সর্বত্র। কাজেই মন খুলে খাওয়া-দাওয়া কিংবা সাজগোজের সুযোগ বড়ই কম। এছাড়াও কোভিড বিধি মেনে চলতেই হবে সকলকে। ফলে জমায়েত এড়িয়ে চলাই ভাল। কিন্তু বিয়ে নিয়ে প্রত্যেকের মনেই থাকে অনেক স্বপ্ন, পরিকল্পনা। আর এখনকার বিয়ের অনুষ্ঠানে মুখ্য হল ফটোগ্রাফি।

প্রি-ওয়েডিং, পোস্ট ওয়েডিং ফটো শ্যুট, ভিডিয়োগ্রাফি, সিনেম্যাটিক ওয়েডিং এসবই বেশি নজর কাড়ে। তাই কোভিডের সুরক্ষা বিধি মেনে এই ফাঁকে করে নিতে পারেন প্রি ওয়েডিং শ্যুট। বিয়ের বাজেট যেমনই হোক না কেন কিংবা বিয়ে যদি কয়েকদিনের জন্য পিছিয়ে যায় তাহলেও কিন্তু ফটোশ্যুট করতে ভুলবেন না। আপাতত সব জায়গা ফাঁকা। আর ফাঁকাতেই নিশ্এচিন্ইতে ছবি তোেলা যায়।  ছবি আর মুহূর্ত আপনার কাছে থেকে যাবে আজীবন। সেই সঙ্গে স্টেজ শোয়ের আগে একটা ফাইনাল রিহার্সালও হয়ে যাবে। শহরের আনাচ-কানাচে ফটোশ্যুটের জায়গার অভাব নেই। কিন্তু কেমন ভাবে বাছবেন পোশাক?

ছবির কদর কিন্তু সর্বত্র। প্রি-ওয়েডিং, বিয়ের ছবি আপনার ডিপির (Display Picture) রসদ। তাই কে কী পোশাক পরবেন তা আগেই ঠিক করে নিন।

শাড়ি-পাঞ্জাবিতে প্রেম

বিয়ে বলে কথা। আর তাই ‘অমিত-লাবণ্যে’র প্রেমগাঁথা তৈরি করতে হলে শাড়িতেই কিন্তু সবচেয়ে ভাল মানাবে যে শাড়িতে আপনি নিজে স্বচ্ছন্দ্য তেমনই কিছু বাছুন।সবচেয়ে ভাল সিল্ক এবং হ্যান্ডলুম। খুব ছিমছাম সাজুন। চোখে কাজল, কানে দুল ব্যাস। ইচ্ছে হলে মাথায় ফুল লাগাতে পারেন। ছেলেরা পাঞ্জাবি পরতে পারেন। সুতি কিংবা সিল্ক। সঙ্গে জহর কোটের প্রয়োজন নেই।

কুল-ক্যাজ

আপনারা ঠিক যেরকম সেরকমই পোশাক পরুন। সব সময় সব ছবি যে পারফেক্ট হতেই হবে এমন নয়। তাই জিন্স টিশার্ট কিংবা শর্টসে নিজেদের মতো করে সাজিয়ে নিন। কফি খেতে খেতে আড্ডা কিংবা খোলা মাঠের হাওয়ায় ভাসিয়ে দিন নিজেদের। খোলা চুলে সানগ্লাসই কাফি। আর কোনও মেকআপ লাগবে না।

জ্যাকেট প্রেম

শীতের দিনে বাহারি জ্যাকেটেও কিন্তু দারুণ ফ্যাশন করা যায়। যদি পাহাড়ে ফটোশ্যুট করেন তাহলে আরও ভাল। জ্যাকেট টুপিতে ফ্যাশন করুন। চাইলে পরতে পারেন লং বুট। এতে দেখতে লাগবে স্মার্ট। যে পোশাক পরে আপনি নিজে আরাম পাবেন সেই পোশাকে কিন্তু ছবিও ভাল ওঠে।

ডেট নাইট

ভাঁড়ের চা আর এগরোলে অনেক তো প্রেম হল। এবার না হয় মোমবাতির নরম আলোয় খোলা আকাশের নীচে বিশেষ কোনও মুহূর্ত থাক। আর তাই এদিনের জন্য বেছে নিন পছন্দের কোনও ড্রেস। যে পোশাকে আপনারা নিজেদের রোম্যান্টিক ছবি তৈরি করতে চান।

নায়ক-নায়িকা

বিয়ের দিন আপনারাই নায়ক নায়িকা। অনেকেই আবার নিজেদের ছবি দিয়ে আজকাল কার্ড বানান। প্রি-ওয়েডিং ফটোশ্যুট তো একবারই হবে। আর তাই মনের মতন ছবি তুলতে ভুলবেন না যেন। পছন্দের নায়ক নায়িকাদের মত পোশাক পরে দাঁড়িয়ে পড়ুন সর্ষে খেতের মাঝে। কালেকশনে সব রকম ছবি চাই তো নাকি!

আরও পড়ুন: Wedding: প্রি-ওয়েডিং ফটোশ্যুটের প্ল্যান রয়েছে? রইল কলকাতার মধ্যেই সেরা পাঁচ জায়গার হদিশ

Click on your DTH Provider to Add TV9 Bangla