Wedding Destinations in India: ডেস্টিনেশন ওয়েডিং করতে চান সমুদ্র সৈকতে? জেনে নিন ভারতের এই সুন্দর বিচগুলির হদিশ…

সামনেই বিয়ে? কিন্তু কোভিডকালে বেশি লোককে আমন্ত্রণ করতে পারছেন না কিন্তু বিয়ের দিনটাকে মেমোরেবেল করে রাখতে চান? তাহলে সমুদ্র সৈকতে বিয়ের অনুষ্ঠানটা সেরে নিন। ভারতের এই বিচগুলোতে বিয়ে করলে নেটিজেনদের মধ্যে নজর কাড়বেন আপনিও...

| Edited By: | Updated on: Nov 02, 2021 | 1:20 PM
কোচি:
কেরালার কোচির সমুদ্র সৈকত বিয়ের জন্য আদর্শ ডেস্টিনেশন। এখনকার রাজকীয় হোটেলগুলিতেও আপনার থাকার ঠিকানা হতে পারে।

কোচি: কেরালার কোচির সমুদ্র সৈকত বিয়ের জন্য আদর্শ ডেস্টিনেশন। এখনকার রাজকীয় হোটেলগুলিতেও আপনার থাকার ঠিকানা হতে পারে।

1 / 5
আন্দামান:
আন্দামানের নিশ্চুপ বিচ হতে পারে আপনার ওয়েডিং ডেস্টিনেশন। বিলাসবহুল বিয়ের জন্য আন্দামানের চেয়ে ভাল জায়গা হতে পারে না আর।

আন্দামান: আন্দামানের নিশ্চুপ বিচ হতে পারে আপনার ওয়েডিং ডেস্টিনেশন। বিলাসবহুল বিয়ের জন্য আন্দামানের চেয়ে ভাল জায়গা হতে পারে না আর।

2 / 5
আলিবাগ:
মুম্বইয়ের কাছেই রয়েছে আলিবাগ সমুদ্র সৈকত। এই বিচের বহু রিসর্ট বিয়ের জন্য ভাড়া দেন। রোম্যান্টিক বিয়ে উদযাপন করতে হলে ভাবনা চিন্তা না করে, এক কথায় ভেবে ফেলুন এই ডেস্টিনেশনের কথা।

আলিবাগ: মুম্বইয়ের কাছেই রয়েছে আলিবাগ সমুদ্র সৈকত। এই বিচের বহু রিসর্ট বিয়ের জন্য ভাড়া দেন। রোম্যান্টিক বিয়ে উদযাপন করতে হলে ভাবনা চিন্তা না করে, এক কথায় ভেবে ফেলুন এই ডেস্টিনেশনের কথা।

3 / 5
মহাবলীপুরম:
স্বপ্নের মতো বিয়ে করতে চান? তামিলনাড়ুর মহাবলীপুরম তাহলে সবচেয়ে সেরা জায়গা আপনার জন্য। অতিথিদের বিলাসবহুল হোটেলে রাখতে পারবেন, এবং বিয়ে হবে জমজমাট।

মহাবলীপুরম: স্বপ্নের মতো বিয়ে করতে চান? তামিলনাড়ুর মহাবলীপুরম তাহলে সবচেয়ে সেরা জায়গা আপনার জন্য। অতিথিদের বিলাসবহুল হোটেলে রাখতে পারবেন, এবং বিয়ে হবে জমজমাট।

4 / 5
গোকার্না:
গোকার্না উজ্জ্বল বিচ হিসেবে এমনিতেই বিখ্যাত। গোয়ার পাশেই অবস্থিত এই বিচ একটু অফবিট। তবে রোম্যান্টিক বিয়ের জন্য গোকার্না বিচের নাম অবশ্যই রাখবেন তালিকায়।

গোকার্না: গোকার্না উজ্জ্বল বিচ হিসেবে এমনিতেই বিখ্যাত। গোয়ার পাশেই অবস্থিত এই বিচ একটু অফবিট। তবে রোম্যান্টিক বিয়ের জন্য গোকার্না বিচের নাম অবশ্যই রাখবেন তালিকায়।

5 / 5
Follow Us: