T20 World Cup: রোহিতের কাছে বিশ্বকাপের টিকিট চাইলেন এক ভক্ত

ভারত-পাকিস্তান (India vs Pakistan) দ্বৈরথের জন্য ক্যালেন্ডারের হিসেব অনুযায়ী এখনও ভারতের সমর্থকদের অপেক্ষা করতে হবে ২ সপ্তাহ।

T20 World Cup: রোহিতের কাছে বিশ্বকাপের টিকিট চাইলেন এক ভক্ত
T20 World Cup: রোহিতের কাছে বিশ্বকাপের টিকিট চাইলেন এক ভক্ত
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 8:28 PM

দুবাই: আইপিএল-১৪ (IPL) শেষ হলেই শুরু হয়ে যাবে কুড়ি-বিশের বিশ্বকাপ। আর এখন থেকেই টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) নিয়ে নানা দলের মধ্যে যেমন উত্তেজনা তৈরি হয়েছে, তেমনই ভারতীয় সমর্থকরাও এখন থেকেই উত্তেজনায় ফুটছে। আইপিএলের ম্যাচেও যে দৃশ্য দেখা গিয়েছে। আসল ঘটনা হল, শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ চলাকালীন মুম্বই অধিনায়ক ও ভারতের টি-২০ ক্রিকেটে সহ-অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) কাছে বিশ্বকাপের টিকিট চেয়ে বসেন এক ভক্ত। যা ধরা পড়েছে টেলিভিশন ক্যামেরায়।

২৪ অক্টোবর টি-২০ বিশ্বকাপের সব থেকে আকর্ষণীয় ম্যাচ হতে চলেছে। ওই দিন মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। আর ভারত-পাক দ্বৈরথ দেখার জন্য এমনিতেই মুখিয়ে থাকে ক্রিকেটপ্রেমীরা। মরুশহরেই আইপিএলের পর টি-২০ বিশ্বকাপের আসর বসবে। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুম্বই-হায়দরাবাদ ম্যাচ চলাকালীন গ্যালারিতে দেখা গেল ভারতের এক সমর্থক রোহিতের কাছে আবদার করে এক পোস্টাকে লিখে ধরেন, “রোহিত, ভারত বনাম পাকিস্তান ম্যাচের ২টো টিকিট চাই। প্লিজ…” ওই সমর্থকের কাতর আবেদন রোহিতের চোখে পড়েছে কিনা তা বলা কঠিন। কিন্তু ওই পোস্টারের ছবি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

টি-২০ বিশ্বকাপ শুরু হতে চলেছে ১৭ ই অক্টোবর। ওমান-পাপুয়া নিউ গিনি ম্যাচ দিয়ে। তারপর ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হবেন বিরাট-বাবররা। ক্যালেন্ডারের হিসেব অনুযায়ী এখনও ভারতের সমর্থকদের অপেক্ষা করতে হবে ২ সপ্তাহ। কিন্তু ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ নিয়ে এখন থেকেই উত্তেজনার পারদ চড়া যে শুরু হয়ে গিয়েছে, তা অস্বীকার করার কোনও উপায় নেই।

আরও পড়ুন: T20 World Cup : শোয়েবের বদলে শোয়েব, পাকিস্তানের বিশ্বকাপ দলে অভিজ্ঞ মালিক

আরও পড়ুন: IPL 2021: মুম্বইয়ের ক্রিকেটারদের ফর্ম নিয়ে নীরবতা ভাঙলেন রোহিত শর্মা

আরও পড়ুন: IPL 2021: পরের সপ্তাহ থেকেই বোলিং শুরু করতে পারবে হার্দিক: রোহিত