Virat Kohli: বিরাটের গলায় লতার গান, গায়ক কোহলিকে কত নম্বর দেবেন?

Virat Kohli: ভিকে গানের গলাও কিন্তু দারুণ। বিশ্বাস না হলে নিজেরা তাঁর গান শুনেই তাঁকে নম্বর দিতেই পারেন।

Virat Kohli: বিরাটের গলায় লতার গান, গায়ক কোহলিকে কত নম্বর দেবেন?
গায়ক বিরাটে মুগ্ধ নেটিজেনরা
Image Credit source: Virat Kohli Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Apr 04, 2022 | 12:50 PM

নয়াদিল্লি: ২২ গজে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট কথা বলে। তবে কোহলি শুধু ব্যাট হাতেই নজর কাড়েন না। বহুমুখী প্রতিভার অধিকারী ভারতের ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) প্রাক্তন অধিনায়ক। বিশ্ব ক্রিকেটে কোহলির দাপট দেখার মতো। নিজেকে ফিট রাখার জন্য তিনি যেভাবে কসরত করেন, তা যে কাউকে মুগ্ধ করতে বাধ্য। তবে সব কিছুর মধ্যেও লুকিয়ে রয়েছে কোহলির এক বিশেষ প্রতিভা। ভিকে গানের গলাও কিন্তু দারুণ। বিশ্বাস না হলে নিজেরা তাঁর গান শুনেই তাঁকে নম্বর দিতেই পারেন। সম্প্রতি বিরাটের গাওয়া গানের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। তাতে নেটিজেনদের যথেষ্ট বাহবা কুড়িয়েছেন গায়ক বিরাট।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কোহলির গান গাওয়ার যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে ভিকেকে দেখা গিয়েছে, ‘তাজমহল’ ছবিতে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের এক জনপ্রিয় গান ‘জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা’ গাইতে। ২০১৬ সালের এশিয়া কাপ উপলক্ষে বাংলাদেশে ভারতীয় হাই কমিশনার দ্বারা আয়োজিত এক অনুষ্ঠানে কোহলি এই গান গেয়েছিলেন। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে একই স্টেজে গান গাইতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে।

তবে এটাই কিন্তু কোহলির প্রথম গান গাওয়া নয়। পঞ্জাবি গানের প্রতি বরাবারের ভালো লাগা রয়েছে বিরাটের। এবং ইতালিতে অনুষ্কা শর্মাকে বিয়ের সময়ও কোহলি গান গেয়েছিলেন। সেই ভিডিও মন ছুয়ে গিয়েছিল বিরাটপ্রেমীদের। বর্তমানে আইপিএল-২০২২ এর জন্য় আরসিবি শিবিরে রয়েছেন বিরাট কোহলি। এখনও অবধি আইপিএলের ২টি ম্যাচে খেলেছে আরসিবি। তার ১টিতে জয় ও ১টি হার জুটেছে বিরাটদের কপালে। তবে পঞ্জাব কিংসের বিরুদ্ধে এ বারের আইপিএলের প্রথম ম্যাচে ২৯ বলে ৪১ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি। এবং কেকেআরের বিরুদ্ধে ৭ বলে ১২ রান করে আউট হন।

আরও পড়ুন: IPL 2022 Points Table: হায়দরাবাদ বনাম লখনউ ম্যাচের আগে দেখে নিন আইপিএলের পয়েন্ট টেবলে কোন দল রয়েছে কোথায়

আরও পড়ুন: SRH vs LSG IPL 2022 Match Prediction: প্রথম জয়ের খোঁজে হায়দরাবাদ, দ্বিতীয় জয়ের খোঁজে লখনউ

আরও পড়ুন: IPL 2022 SRH vs LSG Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টসের ম্যাচ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla