Suryakumar Yadav: স্পেশাল KKR কানেকশন, গুরু গম্ভীরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছেন ক্যাপ্টেন স্কাই?

Gautam Gambhir: গত কয়েকদিন ধরে হার্দিক পান্ডিয়ার জায়গায় সূর্যকুমার যাদবকে ভারতের টি-২০ ক্যাপ্টেন বানানো নিয়ে জোর আলোচনা হয়েছে। এ বার ভারতীয় ক্রিকেট প্রেমীদের নজর শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে। টি-২০ সিরিজ শুরু হওয়ার আগে গৌতম গম্ভীরের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে জানালেন ক্যাপ্টেন স্কাই।

Suryakumar Yadav: স্পেশাল KKR কানেকশন, গুরু গম্ভীরের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বলছেন ক্যাপ্টেন স্কাই?
Suryakumar Yadav: ভীষণ স্পেশাল... গুরু গম্ভীরের সঙ্গে সম্পর্ক নিয়ে বলছেন ক্যাপ্টেন স্কাইImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 5:47 PM

কলকাতা: অপেক্ষার আর একটা দিন। আগামিকাল গুরু গম্ভীরের প্রথম অ্যাসাইনমেন্ট শুরু। ভারতীয় দলের কোচ হিসেবে কয়েকদিন আগেই গৌতম নিজের কাজ শুরু করে দিয়েছেন। এ বার ভারতীয় ক্রিকেটে গম্ভীর-স্কাই জুটির পথচলা শুরু হবে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের টি-২০ টিমকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। হার্দিক পান্ডিয়ার জায়গায় সূর্যকুমার যাদবকে ভারতের টি-২০ ক্যাপ্টেন বানানো নিয়ে কয়েকদিন ধরে জোর আলোচনা হয়েছে। এ বার ভারতীয় ক্রিকেট প্রেমীদের নজর শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে। টি-২০ সিরিজ শুরু হওয়ার আগে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে জানালেন ক্যাপ্টেন স্কাই।

গৌতম গম্ভীরের সঙ্গে স্কাইয়ের সম্পর্ক কেমন? এই প্রশ্ন তাঁর সামনে রাখতেই ভারতের নতুন টি-২০ ক্যাপ্টেন বলেন, ‘আমাদের সম্পর্কটা খুব স্পেশাল। ২০১৪ সালে কেকেআরে ওর অধীনে আমি খেলেছি। তাই আমাদের সম্পর্কটা বিশেষ। সেখান থেকে আমি অনেক সুযোগ পেয়েছি। ওই যে বলে তুমি তিন কদম চলো, আমিও দু’কদম যাই আর তারই মাঝে কোথাও একটা আমাদের মিল হয়। আমাদের সম্পর্ক এখনও আগের মতোই শক্তপোক্ত।’

বিসিসিআই টিভির শেয়ার করা ওই ভিডিয়োতে স্কাই জানান, গৌতম তাঁর খেলার প্রতি মনোভাব সম্পর্কে জানেন। এবং তিনিও গম্ভীরের কোচিং ভাবনার ব্যপারে জানেন। সূর্যর কথায়, ‘ও (গৌতম গম্ভীর) জানে আমি কেমন ভাবে কাজ করি। প্র্যাক্টিস সেশনে যখন আমি আসি, তখন কেমন মনোভাব থাকে আমার, সেটাও ওর জানা। আর আমি এটাও জানি ও কোচ হিসেবে কেমন ভাবে কাজ করতে চায়। আমাদের মধ্যে সম্পর্ক বেশ ভালো। আমরা একসঙ্গে সামনের কথা ভাবতে চাই।’

সূর্যকুমার যাদবকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট টি-২০ ফর্ম্যাটের জন্যই ভাবছে। সে কথা শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে প্রেস কনফারেন্সে পরিষ্কার করে দেন নির্বাচক প্রধান অজিত আগরকর। এ বার দেখার সূর্য টি-২০ টিমের ক্যাপ্টেন্সির দায়িত্ব ভালো ভাবে পালন করতে পারেন কিনা।