IPL 2021: দুবাই পৌঁছলেন রোহিতদের মেন্টর সচিন

রবিবার দুবাইতে পা রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মেন্টর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar )।

IPL 2021: দুবাই পৌঁছলেন রোহিতদের মেন্টর সচিন
IPL 2021: দুবাই পৌঁছলেন রোহিতদের মেন্টর সচিন (সৌজন্যে-মুম্বই ইন্ডিয়ান্স টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2021 | 7:46 PM

দুবাই: আইপিএলের (IPL) দ্বিতীয় পর্ব শুরু হতে আর বাকি মাত্র ৬ দিন। এক এক করে সব দলের ক্রিকেটাররা পৌঁছে যাচ্ছেন মরুশহরে। আজ, রবিবার দুবাইতে পা রাখলেন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মেন্টর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar )।

মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে টুইটারে সচিনের দুবাই পৌঁছনোর খবর জানানো হয়। এমআইয়ের তরফ থেকে ক্যাপশনে লেখা হয়, “দ্য আইকন, দ্য লেজেন্ড।”

ভারত-ইংল্যান্ড (India vs England) সিরিজের শেষ ম্যাচ বাতিল হওয়ার পরই শনিবারই ম্যাঞ্চেস্টার থেকে দুবাই পৌঁছেছেন মুম্বইয়ের ক্যাপ্টেন রোহিত শর্মা, জসপ্রীত বুমরা ও সূর্যকুমার যাদব। ম্যাঞ্চেস্টার থেকে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) প্রত্যেকের আরটিপিআর টেস্ট করা হয়। সেই টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার পর সেখান থেকে দুবাই রওনা দেন রোহিতরা। দুবাইতে পৌঁছে ফের তাঁদের আরটিপিআর টেস্ট করা হয়। সূর্যকুমারদের সেই রিপোর্টও নেগেটিভ এসেছে। তাঁরা এখন দুবাইতে ছয় দিনের কোয়ারান্টিন পর্ব কাটাবেন। তারপর দলের ক্রিকেটারদের সঙ্গে যোগ দিতে পারবেন।

দেশের মাঠে হওয়া আইপিএলের প্রথম পর্বে বল হাতে ২২ গজে দেখা যায়নি সচিনপুত্র অর্জুনকে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে দ্বিতীয় পর্বের আইপিএল। মুম্বই শিবিরের অনুশীলনে ঝড় তুলেছেন অর্জুন। এই পরিস্থিতিতে ক্রিকেটপ্রেমীদের একটাই প্রশ্ন দুবাইতে আইপিএলের দ্বিতীয় অংশে সচিন পুত্রকে কী মাঠে নামাবে মুম্বই শিবির? ক্রিকেট পণ্ডিতদের মতে সেই সম্ভাবনা খুব কম। তাদের লক্ষ্য বরং অর্জুনকে দলের সঙ্গে রেখে আগামীর জন্য তৈরি করা। যাতে বুমরাদের পরবর্তী সময়ে সচিন পুত্র মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং বিভাগকে নেতৃত্ব দিতে পারেন।

আরও পড়ুন: IPL 2021: দুবাই পৌঁছে গেলেন রোহিত-বুমরা-স্কাই

আরও পড়ুন: IPL 2021: বেয়ারস্টোরা না খেলায় বোর্ডকে চিঠি ফ্র্যাঞ্চাইজির

আরও পড়ুন: IPL 2021: দুবাই পৌঁছলেন পন্থ-অশ্বিনরা