PBKS vs SRH IPL 2022 Match Prediction: মায়াঙ্কের পঞ্জাব চ্যালেঞ্জ দিচ্ছে উইলিয়ামসনের হায়দরাবাদকে

Punjab Kings vs Sunrisers Hyderabad Preview: কুড়ি-কুড়ি ওভারের লড়াই শেষে জয় যার পয়েন্ট টেবিলে আরও ওপরে ওঠার সুযোগ তার। শেষ ম্যাচে পঞ্জাব হারিয়েছে টুর্নামেন্টের সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সকে। অন্য দিকে সানরাইজার্স হায়দরাবাদের শিকার কলকাতা নাইট রাইডার্স।

PBKS vs SRH IPL 2022 Match Prediction: মায়াঙ্কের পঞ্জাব চ্যালেঞ্জ দিচ্ছে উইলিয়ামসনের হায়দরাবাদকে
২২ গজে পঞ্জাব-হায়দরাবাদের লড়াই
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 8:00 AM

মুম্বই: এ বারের আইপিএল (IPL 2022) টেবিল শুরু থেকেই অন্য মেজাজে কথা বলছে। কোনও একটা বা দুটো দল দাপট দেখাচ্ছে আর বাকিরা খাবি খাচ্ছে, এমন ছবি এ বার দেখা যাচ্ছে না। শুরুর দিকে যারা একটু ব্যাকফুটে ছিল তারাও কামব্যাকের রাস্তায়। এমনই একটা দল কেন উইলিয়ামসের (Kane Williamson) সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। প্রথম দুটো ম্যাচ হারের পর যাদের দেখে মনে হচ্ছিল ছন্নছাড়া, তারাই এখন প্রথম চারে থাকার দাবি জানিয়ে দিয়েছে পয়েন্ট টেবলে। আজ পঞ্জাব কিংস (Punjab Kings) চ্যালেঞ্জ জানাচ্ছে অরেঞ্জ আর্মিকে। দুই দলই দাঁড়িয়ে আছে ৬ পয়েন্টে। কুড়ি-কুড়ি ওভারের লড়াই শেষে জয় যার পয়েন্ট টেবিলে আরও ওপরে ওঠার সুযোগ তার। শেষ ম্যাচে পঞ্জাব হারিয়েছে টুর্নামেন্টের সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্সকে। অন্য দিকে সানরাইজার্স হায়দরাবাদের শিকার কলকাতা নাইট রাইডার্স।

পঞ্জাব দল হিসেবে বেশ ভালো। বিশেষত ব্যাটিং। শিখর ধাওয়ান রানের মধ্যে আছেন শুরু থেকেই। মুম্বইয়ের বিরুদ্ধে অধিনায়ক মায়াঙ্কও (Mayank Agarwal) রান পেয়েছেন। জনি বেয়ারস্টো যোগ দেওয়ায় আরও জৌলুস বেড়েছে পঞ্জাব ব্যাটিংয়ের। লিয়াম লিভিংস্টোন অলরাউন্ড পারফরম্যান্স নিয়ে তৈরি। তরুণ কিপার জিতেশ শর্মা ব্যাটিং ও কিপিং দু’দিক থেকেই নজর কাড়ছেন। তবে পঞ্জাবের সমস্যা বোলিং। রাবাডা ছাড়া আর কেউই ধারাবাহিক হতে পারছেন না। রাহুল চাহার উইকেট পাচ্ছেন, কিন্তু রান খরচ করছেন। অর্শদীপ গত মরসুমের ধারেকাছেও নেই। তরুণ বৈভব আরোরা, নিজের সাধ্য মতো চেষ্টা করছেন। পঞ্জম বোলারের জায়গাতেও সমস্যা। ওডেন স্মিথ প্রথম ম্যাচের পর আর সে ভাবে দাগ কাটতে পারছেন না। উইকেট হয়তো পাচ্ছেন, কিন্তু সেটা তুলতে গিয়ে যে পরিমাণ রান খরচ করছেন তা দলের বিপদ বাড়াচ্ছে। তাই মায়াঙ্কের ব্যাট কথা বলতে শুরু করলেও দলের বোলিং নিয়ে চিন্তায় থাকতে হবে তাঁকে।

সানরাইজার্স হায়দরাবাদ কলকাতাকে দাপট দেখিয়ে হারিয়েছে। তাদের শক্তি দলের অলরাউন্ড পারফরম্যান্স। উইলিয়ামসন, রাহুল, মার্কব়্যামরা ছন্দে। নিকোলাস পুরান ও অভিষেক শর্মার ফর্ম শুধু তাদের চিন্তা। অরেঞ্জ আর্মির সব থেকে বড় ভরসা তাদের ডেথ বোলিং। নটরাজন দুরন্ত, উমরান মালিককে দলের পক্ষ থেকে ছাড় দেওয়া হয়েছে নিজের মতো করে বোলিং করার। সমস্যা শুধু একটা জায়গাতেই, স্পিন বোলিং। ধারে-ভারে পাল্লা দেওয়ার মতো স্পিনার তাদের নেই। তবে টিম গেম আজও ক্লিক করলে স্পিনার সমস্যা ঢেকে দিতে পারবে অরেঞ্জ আর্মি। মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

আরও পড়ুন : IPL 2022: পর্দার রাহুলের দলকে জবাব দিলেন মাঠের রাহুল