India vs Bangladesh: টানা ৪৫ মিনিট ব্যাটিংয়ে ডুব বিরাটের, পুরোদমে বোলিং বুমরার; প্রথম প্র্যাক্টিসে কী কী হল?

Test Cricket: কোচ গৌতম গম্ভীরের তত্ত্বাবধানে চেন্নাইতে প্র্যাক্টিস শুরু করে দিলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। দেশের মাটিতে গম্ভীরের এটাই প্রথম টেস্ট অ্যাসাইনমেন্ট। জয়ের মানসিকতা সকলের মধ্যে দেখতে চান টিম ইন্ডিয়ার হেড কোচ।

India vs Bangladesh: টানা ৪৫ মিনিট ব্যাটিংয়ে ডুব বিরাটের, পুরোদমে বোলিং বুমরার; প্রথম প্র্যাক্টিসে কী কী হল?
India vs Bangladesh: টানা ৪৫ মিনিট ব্যাটিংয়ে ডুব বিরাটের, পুরোদমে বোলিং বুমরার; প্রথম প্র্যাক্টিসে কী কী হল?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 4:59 PM

কলকাতা: বাংলাদেশের বিরুদ্ধে দু’ম্যাচের টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি শুরু করলেন ভারতীয় ক্রিকেটাররা। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে আজ থেকে আর ৫ দিন পর শুরু হবে ভারত-বাংলাদেশে (India vs Bangladesh) প্রথম টেস্ট (Test)। কোচ গৌতম গম্ভীরের তত্ত্বাবধানে চেন্নাইতে প্র্যাক্টিস শুরু করে দিলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। দেশের মাটিতে গম্ভীরের এটাই প্রথম টেস্ট অ্যাসাইনমেন্ট। জয়ের মানসিকতা সকলের মধ্যে দেখতে চান টিম ইন্ডিয়ার হেড কোচ। ভারত বাংলাদেশের বিরুদ্ধে ২ টেস্টের সিরিজ খেলার আগে যে প্রস্তুতি শিবির করছে, সেখানে প্রথম দিন কী কী হল? জেনে নিন বিস্তারিত।

বিসিসিআইয়ের এক্স হ্যান্ডেলে ভারতের ট্রেনিং সেশনের কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে ক্যাপশনে লেখা হয়েছে, ‘কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। টিম ইন্ডিয়া একটি উত্তেজক হোম সিজনের জন্য প্রস্তুতি শুরু করল।’ সেখানে থাকা ছবিতে দেখা যায়, ভারতীয় ক্রিকেটাররা রোহিত এবং তাঁর সাপোর্ট স্টাফদের কথা শুনছেন।

এই খবরটিও পড়ুন

বাংলাদেশ টেস্টের আগে প্রথম দিনের প্রস্তুতিতে কী কী হল? এক স্থানীয় সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘বিরাট কোহলি ৪৫ মিনিট ব্যাটি করেছেন। জসপ্রীত বুমরা সর্বস্ব দিয়ে বোলিং অনুশীলন করেছেন।’ সাধারণত ক্রিকেটাররা দীর্ঘদিন পর ২২ গজে ফিরলে হালকা অনুশীলন দিয়ে শুরু করেন। কিন্তু বিরাট-বুমরারা সেই তালিকায় পড়েন না। যে কারণে প্রথম দিন থেকেই প্রস্তুত হওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে গৌতম-রোহিতের সফর ওডিআই সিরিজে হার দিয়ে শুরু হয়েছিল। তা এখন অতীত। গুরু গম্ভীর ও ক্যাপ্টেন হিটম্যানের বর্তমান লক্ষ্য আসন্ন টেস্ট সিরিজ।