T20 World Cup 2024: বিশ্বকাপ ট্রফির জায়গায় কেন রোহিত-দ্রাবিড়ের হাত ধরেছিলেন মোদী?

বার্বাডোজ থেকে দেশে ফিরে ভারতের বিশ্বজয়ী ক্রিকেটাররা প্রথমেই দিল্লিতে যান। সেখানে সকলের সঙ্গে দেখা করেন মোদী। জানতে চান সকলের বিশ্বজয়ের অনুভূতি, অভিজ্ঞতার কথা। ভারতীয় টিমের পক্ষ থেকে মোদীকে একটি নমো লেখা জার্সি তুলে দেওয়া হয় মোদীর হাতে।

T20 World Cup 2024: বিশ্বকাপ ট্রফির জায়গায় কেন রোহিত-দ্রাবিড়ের হাত ধরেছিলেন মোদী?
বিশ্বকাপ ট্রফির জায়গায় কেন রোহিত-দ্রাবিড়ের হাত ধরেছিলেন মোদী?Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 10:28 PM

কলকাতা: ভারত টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) জেতার পর প্রধানমন্ত্রীর ফোন গিয়েছিল রোহিত-বিরাটদের কাছে। সেই সময় বিশ্ব চ্যাম্পিয়নরা বার্বাডোজে ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) জানান, দেশে ফেরার পর ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে দেখা করবেন তিনি। কথা রেখেছেন। বার্বাডোজ থেকে দেশে ফিরে ভারতের বিশ্বজয়ী ক্রিকেটাররা প্রথমেই দিল্লিতে যান। সেখানে সকলের সঙ্গে দেখা করেন মোদী। জানতে চান সকলের বিশ্বজয়ের অনুভূতি, অভিজ্ঞতার কথা। ভারতীয় টিমের পক্ষ থেকে মোদীকে একটি নমো লেখা জার্সি তুলে দেওয়া হয় মোদীর হাতে। চ্যাম্পিয়নদের সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন মোদী। সেখানে দেখা যায় বিশ্বকাপ ট্রফির জায়গায় রোহিত-দ্রাবিড়দের হাত ধরে রয়েছেন মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বকাপ ট্রফির জায়গায় কেন রোহিত-দ্রাবিড়ের হাত ধরেছিলেন? তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। নেটিজ়েনরা বলছেন, ভারতকে চ্যাম্পিয়ন বানানোর কারিগরদের স্পর্শ করে সম্মান জানিয়েছেন মোদী। পাশাপাশি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে জসপ্রীত বুমরার ছেলে অঙ্গদকে কোলে নিয়ে মোদীর দাঁড়িয়ে থাকার ছবিও। অনেকেই সেই ছবিতে কমেন্ট করেছেন, মোদী যেন এক্কেবারে স্নেহশীল দাদু।

ভারত যখন গত বছর ওডিআই বিশ্বকাপ হেরেছিল, সেই সময়ও মোদী তাঁদের পেপটক দিয়েছিলেন। ভারতের ড্রেসিংরুমে গিয়ে বিরাট-রোহিতদের ভেঙে না পড়ার কথা বলেছিলেন। মহম্মদ সামিকে তিনি বুকে টেনে নিয়েছিলেন। এ বারও তার অন্যথা দেখা গেল না। চ্যাম্পিয়ন টিমের প্রত্যেকের সঙ্গে মোদী কথা বলেন। নানা প্রশ্ন করেন। সকলে সে সব প্রশ্নের উত্তরও দেন।