বাজেট ঘোষণার পরেই 9,999 টাকার Smart TV মাত্র 999 টাকায়, Flipkart Sale-এ দুর্ধর্ষ অফার

Flipkart's Big Bachat Dhamaal Sale: পুরনো অ্যান্ড্রয়েড টিভি বদলে আপনি যদি নিজেকে Blaupunkt 4K Smart TV-তে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে আবার থাকছে 9,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ফলে এই Blaupunkt SmartTV আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন মাত্র 999 টাকায়।

বাজেট ঘোষণার পরেই 9,999 টাকার Smart TV মাত্র 999 টাকায়, Flipkart Sale-এ দুর্ধর্ষ অফার
ব্যাপক ছাড়ে স্মার্টটিভি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 7:21 PM

Flipkart Smart TV Offer: ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ শুরু হয়েছে Big Bachat Dhamaal Sale। এই সেলে আপনি বিভিন্ন ব্র্যান্ডের, বিভিন্ন সাইজ়ের স্মার্টটিভি পেয়ে যাবেন ভাবনারও কম দামে। এখন আপনি যদি কম খরচে একটা 32 ইঞ্চির স্মার্টটিভি কেনার চিন্তাভাবনা করেন, তাহলেও রয়েছে চমৎকার অফার। প্রসঙ্গত, চলতি বছরের বাজেটে স্মার্টটিভির দাম কমার ইঙ্গিত মিলেছে। আর তারপরই ফ্লিপকার্টের বিগ বাচাত সেলে একাধিক টিভিতে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে। এখানে আপনি 32 ইঞ্চির স্মার্টটিভি 10,000 টাকারও কম দামে পেয়ে যাবেনথ। এছাড়া যদি এক্সচেঞ্জ অফারে টিভিটি কিনতে চান, তাহলে মাত্র 999 টাকায় সেই টিভি বাড়ি নিয়ে আসতে পারেন।

Flipkart Big Bachat Dhamaal Sale: যে সব অফার পাবেন

ফ্লিপকার্টের এই সেলে স্মার্টটিভি-সহ অন্যান্য বিভিন্ন গ্যাজেটসের উপর একাধিক উপায়ে ছাড় পাবেন। এই সেলে টিভি ও অ্যাপ্লায়েন্সের উপরে থাকছে 75% পর্যন্ত ডিসকাউন্ট। Indian Bank-এর ডেবিট কার্ড ব্যবহারকারীরা 10% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এছাড়া এই সেলে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি রয়েছে এক্সচেঞ্জ অফারও। 3 ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এই সেল চলবে 5 ফেব্রুয়ারি পর্যন্ত।

32 ইঞ্চির Blaupunkt 4K Smart TV অফার

Blaupunkt 4K Smart TV আপনি পেয়ে যাবেন 32 ইঞ্চির। HD Ready এই LED স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম 19,499 টাকা। এই টিভির উপরে থাকছে 48% ছাড়। ফলে, মডেলটি আপনি ক্রয় করতে পারবেন মাত্র 9,999 টাকায়। এছাড়াও এই স্মার্টটিভি আপনি বাড়ি নিয়ে আসতে পারে EMI অফারেও। তার জন্য আপনাকে প্রতি মাসে 347 টাকা করে খরচ করতে হবে। অফারের এখানেই শেষ নয়। এরপরেও থাকছে এক্সচেঞ্জ অফারের মতো দুর্দান্ত ডিল। আপনার পুরনো অ্যান্ড্রয়েড টিভি বদলে আপনি যদি নিজেকে Blaupunkt 4K Smart TV-তে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে আবার থাকছে 9,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ফলে এই Blaupunkt SmartTV আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন মাত্র 999 টাকায়।

Blaupunkt 4K Smart TV: ফিচার ও স্পেসিফিকেশন

বেজ়েল-লেস ডিজ়াইনের এই Blaupunkt 4K Smart TV-তে 40W স্পিকার দেওয়া হয়েছে। অওরাল লুসিড সাউন্ড এক্সপিরিয়েন্স জিতে পারে গ্রাহকদের। এই Smart TV আপনি যখন দেখবেন, তার প্রাকৃতিক রঙের সংমিশ্রণ আপনাকে দুর্দান্ত দর্শন অভিজ্ঞতা দেবে HDR পিকচার কোয়ালিটি সহযোগে। HDR 10 সাপোর্টেড এই স্মার্টটিভি পিকচার প্রোডিউস করে ব্রাইটনেস অ্যাডজাস্ট করে। সর্বোচ্চ স্তরের ফ্রেম বাই ফ্রেম নিট লেভেল ব্রাইটনেস দিতে পারে, যাতে এই টিভিতে ছবিগুলি আরও রিয়্যালিস্টিক লাগে।

অ্যান্ড্রয়েড 9 অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই স্মার্টটিভি পরবর্তী সব সফটওয়্যার আপডেটই পেয়েছে এবং ভবিষ্যতেও পাবে। Google Play-র মাধ্যমে এই টিভি থেকে বিবিধ রেঞ্জের স্ট্রিমিং অ্যাপও চাক্ষুষ করতে পারবেন ব্যবহারকারীরা। এছাড়াও রয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং একাধিক বিল্ট-ইন অ্যাপ এবং গেমেসের অ্যাক্সেস। পারফরম্যান্সের দিক থেকে এই টিভি চালিত হবে Quadcore Cortex-A53 প্রসেসরের সাহায্যে।