Child Death: সবে শিখেছে হাঁটতে, বাড়ির বাইরে খেলতে বেরিয়ে পুকুরে ডুবে মৃত্যু একরত্তির! শোকে মূহ্যমান পরিবার

Child Death: পিংলায় অসাবধনতাবশত জলে ডুবে মৃত্যু একরত্তি শিশুর। বাড়ির বাইরে খেলতে বেরিয়ে পরিবারের অলক্ষ্য়েই জলে ডুবে যায় শিশুটি।

Child Death: সবে শিখেছে হাঁটতে, বাড়ির বাইরে খেলতে বেরিয়ে পুকুরে ডুবে মৃত্যু একরত্তির! শোকে মূহ্যমান পরিবার
ছবি - প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 12:42 PM

পিংলা: পরিবারের সদস্যদের অলক্ষ্যে, চোখের একটু আড়াল হতেই ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা! ছোট্ট ছোট্ট পায়ে বাড়ি থেকে বেরিয়ে খেলতে গিয়েছিল ছোট্ট শিশুটি(Child)। বাড়ির সামনেই একটি পুকুর দেখে খেলার ছলে নেমে পড়ে। আর তখনই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। যখন বাবা মা ও পরিবারের অন্যান্য সদস্যদের হুঁশ ফেরে তখন সব শেষ! জানা গিয়েছে, শনিবার পশ্চিম মেদিনীপুর (West Midnapore) জেলার পিংলা থানার অন্তর্গত ৭ নম্বর গোবর্ধনপুর অঞ্চলের পদিমা গ্রামের বাসিন্দা কার্তিক মন্ডলের এক মাত্র পুত্র সন্তান সৌরভ (২) এক পা দু পা করে হাঁটতে হাঁটতে বাড়ির বাইরে বেরিয়ে ছিল। 

সেই সময় বাড়ির সামনে একটি পুকুরে আচমকা নেমে পড়ে সে। সবার অলক্ষ্যেই ঘটে যায় এ ঘটনা।  এদিকে পরিবারের অন্যান্য সদস্যরা তখন অন্য কাজে ব্যস্ত।  কেউ ভাবতেই পারেনি যে মুহুর্তের মধ্যেই ঘটে এই মর্মান্তিক ঘটনা। খোঁজাখুঁজি শুরু হতেই চোখ কপালে ওঠে সকলের। শুরুতে কোথাও দেখা মেলেনি সৌরভের। খোঁজাখুঁজি শুরু হয় আশেপাশের এলাকাতেও। সেই সময় হটাৎই একজন বাড়ির সামনে ওই শিশুটির দেহ পুকুরে ভাসতে দেখেন।

সঙ্গে সঙ্গে জল থেকে শিশুটিকে তুলে নিয়ে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। গোটা  ঘটনায় পিংলার পদিমা গ্রামে নেমে এসেছে শ্মশানের নিস্তব্ধতা। শোকে বাকরুদ্ধ গোটা পরিবার! কান্নায় ভেঙে পড়েছেন শিশুটির মা। প্রতিবেশীরা জানিয়েছেন, পরিবারের সদস্যদের অলক্ষ্যেই এই ঘটনাটি ঘটেছে। পরিবারের সদস্যদের অসাবধনতার কারণকেই এজন্য দায়ী করেছেন তারা। স্থানীয়দের দাবি, সৌরভকে একা খেলতে না পাঠালে হয়তো এই দুর্ঘটনা ঘটত না। এদিকে নিজেদের অসাবধানতা একরত্তিকে হারিয়ে প্রমাদ খুনছেন মন্ডল পরিবারের সদস্য়রা।