Alipurduar: হচ্ছেটা কী আলিপুরদুয়ারে? বামেদের সঙ্গে জোট নিয়ে উত্তর হাতড়াচ্ছে হাত শিবিরের কর্মীরা

Alipurduar: যদিও এ নিয়ে বামফ্রন্টের আহ্বায়ক কিশোর দাস বলেন,"আসন নিয়ে বাম কংগ্রেসে সমঝোতা হয়েছে। কিছু আসনে কংগ্রেস প্রার্থী দেবে। আর কিছু আসনে বামফ্রন্ট প্রার্থী দেবে। কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া হয়েছে আলিপুরদুয়ারে বামই প্রার্থী দেবে। কংগ্রেস কর্মীরা বক্তব্য রাখতেই পারে।"

Alipurduar: হচ্ছেটা কী আলিপুরদুয়ারে? বামেদের সঙ্গে জোট নিয়ে উত্তর হাতড়াচ্ছে হাত শিবিরের কর্মীরা
হচ্ছেটা কী আলিপুরদুয়ারে?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 4:46 PM

আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারে বাম-কংগ্রেস জোটে জট? কারণ, সেখানকার নেতারা জানেন না বাম-কংগ্রেস জোট হয়েছে কি না। খোদ কংগ্রেসের জেলা সভাপতি শান্তনু দেবনাথ জানালেন, তাঁরা জানেনই না আদৌ জেলায় জোট হচ্ছে কি না।

ইতিমধ্যে বামফ্রন্ট প্রার্থী ঘোষণা করেছে। এবং আজই বামফ্রন্টের আরএসপি-র প্রার্থী মিলি ওঁরাও মনোনয়ন পত্র জমা দিয়েছেন। কিন্তু আলিপুরদুয়ারে বাম-কংগ্রেসের জোট হয়েছে কি না তা জানেন না খোদ কংগ্রেসের জেলা সভাপতি শান্তনু দেবনাথ। এমনকী যুব কংগ্রেস সভাপতি সানিয়া বর্ধনও বলতে পারলেন না আলিপুরদুয়ারে কংগ্রেস ও বামের মধ্যে জোট হয়েছে কি না আদৌ।

এ দিকে, আলিপুরদুয়ারে নিচুতলার কংগ্রেস কর্মীরা নিজেদের প্রতীকে ভোট দিতে চেয়ে অনড়। দ্রুত তাঁরা কংগ্রেস প্রার্থীর দাবি জানিয়ে অবস্থান বিক্ষোভ ও দলীয় মিটিং করেছেন। কানাঘুষো শোনা যাচ্ছে, প্রদেশ কংগ্রেসের কাছে আলিপুরদুয়ারে কংগ্রেস প্রার্থীর নিজেদের প্রার্থীরও দাবি জানিয়েছেন। এ ব্যাপারে জেলা কংগ্রেস সভাপতি শান্তনু দেবনাথ বলেন, “কংগ্রেস কর্মীরা আবেগ ধরে রাখতে পারছে না। তাঁরা দলীয় প্রতীকে ভোট দিতে চান। আমরা তিনটি নাম ও পাঠিয়েছিলাম। এখনও সিদ্ধান্ত দিতে পারেনি। আলিপুরদুয়ারে জোট হয়েছে বা জোট হয়নি এখনও তা জানি না। এখানে কংগ্রেস কর্মীরা চাইছেন দলীয় প্রতীকে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করুক।”

যদিও এ নিয়ে বামফ্রন্টের আহ্বায়ক কিশোর দাস বলেন,”আসন নিয়ে বাম কংগ্রেসে সমঝোতা হয়েছে। কিছু আসনে কংগ্রেস প্রার্থী দেবে। আর কিছু আসনে বামফ্রন্ট প্রার্থী দেবে। কংগ্রেসের সঙ্গে বোঝাপড়া হয়েছে আলিপুরদুয়ারে বামই প্রার্থী দেবে। কংগ্রেস কর্মীরা বক্তব্য রাখতেই পারে।”