Road Accident: ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল LPG বোঝাই ট্যাঙ্কার, ফের ধাক্কা ম্যাটাডোরের! গ্যাস লিকের আতঙ্ক ডোমজুড়ে

Road Accident: বন্ধ হয়ে যায় ডানকুনির দিকে যাওয়ার যান চলাচল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডোমজুড় থানার পুলিশ।

Road Accident: ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেল LPG বোঝাই ট্যাঙ্কার, ফের ধাক্কা ম্যাটাডোরের! গ্যাস লিকের আতঙ্ক ডোমজুড়ে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 11:39 PM

ডোমজুড়: বাংলাজুড়ে যেন সড়ক দুর্ঘটনার (Road Accident) খবর ক্রমেই বেড়ে চলেছে। জেলা হোক বা শহর কলকাতা, দুর্ঘটনার বলি হন অনেকে। এবার হাওড়ার (Howrah) ডোমজুড়ে পাকুড়িয়া ব্রিজের কাছে ১৬ নম্বর জাতীয় সড়কে ঘটে গেল বড়সড় দুর্ঘটনা। সূত্রের খবর, এদিন একটি এলপিজি গ্যাস ভর্তি ট্যাঙ্কার ১৬ নম্বর জাতীয় সড়কের ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টো দিকের লেনে পড়ে যায়। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ম্যাটাডোর ধাক্কা মারে ট্যাঙ্কারটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ট্যাঙ্কার চালকের। মুহূর্তেই তীব্র যানজট তৈরি হয়ে যায় গোটা এলাকায়। 

দুর্ঘটনার জেরে বন্ধ হয়ে যায় ডানকুনির দিকে যাওয়ার যান চলাচল। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ডোমজুড় থানার পুলিশ। এদিকে দুর্ঘটনার কবলে পড়া ট্যাঙ্কারটি থেকে গ্যাস বের হতে থাকে বলে দাবি করেছেন স্থানীয়রা। তাতেই বড় বিপত্তির আশঙ্কায় উদ্বেগ বাড়ে এলাকাবাসীদের মধ্যে। এদিকে খবর যায় পুলিশেও। খবর যায় দমকলেও। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে ঘটনাস্থলে এসে পৌঁছেছে দমকলের একটি ইঞ্জিন। পুলিশের পক্ষ থেকে এলাকাবাসীদের আগুন জ্বালাতে নিষেধ করা হয়েছে বলে জানা যাচ্ছে। ট্যাঙ্কার থেকে গ্যাস লিকের কারণে বড় বিপত্তি এড়াতেই এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে। গ্যাস লিকের ব্যাপারে নিশ্চিত হতে খবর দেওয়া হয়েছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনেও। 

অন্যদিকে কিছুদিন আগেই হাওড়ার লিলুয়ায় সাইকেলে বাড়ি ফেরার পথে লরি চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় অষ্টম শ্রেণির এক ছাত্রীর। সূত্রের খবর,লিলুয়ার এন এস রোড আমবাগান এলাকার হিমাদ্রি কেমিক্যাল নামে একটি কারখানার সামনে রাস্তায় থাকা একটি গর্তকে পাশ কাটাতে গিয়ে লক্ষ্মী তুরি (১৪) নামে অষ্টম শ্রেণির ওই ছাত্রীর সাইকেলে ধাক্কা মারে। ছাত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।