Jalpaiguri BJP: একশো দিনের কাজের টাকা নয়ছয়ের অভিযোগ, বিডিওকে ডেপুটেশন দিল বিজেপি

Jalpaiguri: মঙ্গলবার বিজেপি দলের জলপাইগুড়ি উত্তর এবং দক্ষিণ মণ্ডল শাখার পক্ষ থেকে সাত দফা দাবিতে সদর বিডিও অফিসে বিক্ষোভ প্রদর্শন সহ ডেপুটেশন দেওয়া হয়।

Jalpaiguri BJP: একশো দিনের কাজের টাকা নয়ছয়ের অভিযোগ, বিডিওকে ডেপুটেশন দিল বিজেপি
ডেপুটেশন জমা দিল বিজেপি (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 16, 2022 | 6:58 PM

জলপাইগুড়ি: একশো দিনের কাজের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছিল আগেই। এবার বিডিওকে ডেপুটেশন জমা দিল তারা।

মঙ্গলবার বিজেপি দলের জলপাইগুড়ি উত্তর এবং দক্ষিণ মণ্ডল শাখার পক্ষ থেকে সাত দফা দাবিতে সদর বিডিও অফিসে বিক্ষোভ প্রদর্শন সহ ডেপুটেশন দেওয়া হয়। উল্লেখ্য, কিছুদিন আগেই জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীর নেতৃত্বে এক প্রতিনিধি দল, একশো দিনের কাজের টাকা নয়-ছয়ের অভিযোগ তুলে জেলা শাসকের কাছেও সঠিক তদন্তের দাবি জানিয়ে ডেপুটেশন দিয়েছিল।

মঙ্গলবারে যে সাত দফা দাবিতে সদর বিডিওকে ডেপুটেশন দান করা হয়েছ, তার মধ্যে প্রায় সব কটি একশো দিনের কাজের সঙ্গে যুক্ত প্রকল্প। ভুয়ো জব কার্ড বাতিল, একশো দিনের কাজের টাকা দিয়ে সেলফ হেলফ গ্রুপকে দিয়ে মুরগি খামার নির্মাণ সহ একাধিক দুর্নীতির প্রতি সদর ব্লক প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে বিজেপি।

এই খবরটিও পড়ুন

তবে কিছু সময়ের ব্যাবধানে একই ব্লকে একশো দিনের কাজে পাহাড় সমান দুর্নীতির অভিযোগ তুলে আন্দোলন, ডেপুটেশন প্রদান, করার বিষয়টিকে কার্যত বিজেপির পক্ষ থেকে আইনি পথে দুর্নীতির পর্দা ফাসের রণকৌশল বলেই মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla