Paschim Medinipur: এই পোস্ট মাস্টারই যেন দ্বিতীয় ‘অরিজিৎ’! তাঁর সুরের ‘দোলায়’ ভাসছে নেট মাধ্যম

Paschim Medinipur: পশ্চিম মেদিনীপুরের ডেবরার ছোট্ট একটি গ্রাম বৌলাসিনি। সেই গ্রামেরই ছেলে বছর ২৪ এর আকাশ কুমার দাস। সামাজিক মাধ্যমে এখন ভাইরাল তিনি।

Paschim Medinipur: এই পোস্ট মাস্টারই যেন দ্বিতীয় 'অরিজিৎ'! তাঁর সুরের ‘দোলায়’ ভাসছে নেট মাধ্যম
আকাশ কুমার দাস (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 2:18 PM

পশ্চিম মেদিনীপুর: অরিজিৎ সিং! তাঁকে কে না চেনেন। বাংলা তো বটেই সারা ভারতে রয়েছে তাঁর অগুনিত ফ্যান। প্রিয় পছন্দের গায়কের তালিকায় অনেকেই বলবেন অরিজিৎ। তবে জানেন কি বাংলায় রয়েছে দ্বিতীয় অরিজিৎ? অবাক হবেন না। তাঁর গান শুনে নেটিজেনরা এখন বলছেন তিনি নাকি দ্বিতীয় অরিজিৎ।

পশ্চিম মেদিনীপুরের ডেবরার ছোট্ট একটি গ্রাম বৌলাসিনি। সেই গ্রামেরই ছেলে বছর ২৪ এর আকাশ কুমার দাস। সামাজিক মাধ্যমে এখন ভাইরাল তিনি। ইতিমধ্যে তাঁর গান লক্ষাধিক মানুষের মন জয় করে ফেলেছে।

আকাশ পেশায় পোস্টমাস্টার।ছোট থেকেই তাঁর ধ্যান-জ্ঞান গান। তার উপরে আবার অরিজিৎ সিংয়ের মস্ত বড় ফ্যান। ‘গুরু’ র গান যখন হইচই ফেলেছে নেটিজেনদের মধ্যে, ঠিক সেই সময়ে একই গান গেয়ে গুরুকে সম্মান জানানোর ইচ্ছে জেগেছিল মনে। যেমন ভাবা তেমন কাজ। ‘ট্র্যাক’ মিউজিক এই গানেই গলা মেলালেন আকাশ। তাঁর গলায় গাওয়া ‘দোল দোল দোল’ ও এখন রীতিমতো ভাইরাল ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপে।

বছর দু’য়েক আগেই হরিহরপুর উপ ডাকঘরে পোস্টমাস্টারের চাকরি পেয়েছেন আকাশ। চার বছর বয়সে কাকার কাছে গান শেখা শুরু। বছর কয়েক আগে থেকেই ট্র্যাক মিউজিকেও গলা মেলাচ্ছেন তিনি। সোশ্যাল মাধ্যমেও যথেষ্ট সক্রিয় আকাশ। আকাশের গান সোশ্যাল মাধ্যমে ভাইরাল হওয়ার পরই হু হু করে বাড়ছে ফলোয়ারদের সংখ্যা। ইতিমধ্যেই ফেসবুকে অ্যাকাউন্টের ফলোয়ার্সের সংখ্যা প্রায় ছয় হাজার। নেটিজেনদের ভালোবাসা পেলেও ডেবরার আকাশের স্বপ্ন এখন একটাই, একবার গুরু অরিজিৎ সিংয়ের পায়ে হাত দিয়ে প্রণাম করা।

গানের বিষয়ে আকাশ বলেন, ‘পেশাগত ভাবে পোস্ট মাস্টারি করছি। চাকরিটা কয়েক বছর আগেই পেয়েছি। তবে আমি গানেই কেরিয়্যার করতে চাই। আমার বাড়িতেও গানের পরিবেশ। আমার কাকু গান করতেন। তাঁকে দেখেই আমার ভাল লাগে। কাজের পর আমি অন্য কিছুতে সময় নষ্ট করি না। যতটুকু সময় পাই গানের চর্চাতেই কাজে লাগাই। অনেকদিন ধরেই গান করছিলাম। হঠাৎ এই গানটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এইভাবে ভাইরাল হবে ভাবিনি। খুব ভাল লাগছে অনেক মানুষের ভালবাসা পেয়েছি আমি। এখন চেষ্টা করছি সংগীত যেন চালিয়ে নিয়ে যেতে পারি।’