Dev: আদিবাসী-পোশাকে নাচ দেবের, শুনেই হিরণ বললেন, ‘আমিও তো কয়েকদিন আগে…’

Dev: এদিন বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, আবারও সাংসদ হিসাবে নির্বাচিত হলে তাঁর সাংসদ তহবিল থেকে প্রতিবছর ১৫ শতাংশ টাকা আদিবাসীদের উন্নয়নের জন্য খরচ করবেন। দেব জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় যেভাবে সমস্ত মানুষকে সম্মান করেন, অন্য কোনও দল তা করে না।

Dev: আদিবাসী-পোশাকে নাচ দেবের, শুনেই হিরণ বললেন, 'আমিও তো কয়েকদিন আগে...'
মঞ্চে দেব।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 9:37 PM

মেদিনীপুর: ভোটের বঙ্গে কত কিছুই না ঘটে! বছরভরের তারকারা এই ভোটের সময়গুলো নেমে আসেন মাটিতে। একেবারে মাটির মানুষ হয়ে যান তাঁরা। ঘাটাল লোকসভার অন্তর্গত ডেবরা বিধানসভার ডেবরা অডিটোরিয়ামে এসটি সেলের নির্বাচনী জনসভায় আদিবাসীদের পোশাকে হাজির হলেন দেব। মাথায় হলুদ গামছা আর হলুদ কাপড় পরে আদিবাসী সমাজের মানুষের সঙ্গে মিশে চলল প্রচার।

এদিন বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, আবারও সাংসদ হিসাবে নির্বাচিত হলে তাঁর সাংসদ তহবিল থেকে প্রতিবছর ১৫ শতাংশ টাকা আদিবাসীদের উন্নয়নের জন্য খরচ করবেন। দেব জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় যেভাবে সমস্ত মানুষকে সম্মান করেন, অন্য কোনও দল তা করে না।

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ অবশ্য দেবের এই পোশাক পরে প্রচারকে কটাক্ষ করতে ছাড়েননি। তিনি বলেন, “উনি তো অভিনেতা, অভিনয় করেন মানুষকে মিথ্যা প্রতিশ্রুতির। মানুষকে বোকা বানানোর চেষ্টা করছেন। উনি তো স্বীকারও করেছেন যে মানুষের কাছে যান না, লোকসভা এলাকায় থাকেন না।”

তবে একইসঙ্গে হিরণ মনে করিয়ে দেন, তিনিও যে আদিবাসী সম্প্রদায়ের সঙ্গে গিয়ে নেচেছেন। তাঁর কথায়, “উনি তো একটি হলের মধ্যে কিছু মা বোনের সঙ্গে মাথায় ফেট্টি বেঁধে নাচলেন। আমি তো কয়েকদিন আগে মাঠের মধ্যে জনজাতি সম্প্রদায়ের মানুষের সঙ্গে ধূলোর মধ্যে নাচছিলাম। পার্থক্য ছিল, পার্থক্য আছে থাকবে।”