Kalna Crime: ‘৫০০ টাকা দিচ্ছি…’, নোংরা প্রস্তাবে সাড়া না দেওয়ায় মহিলাকেই লাঠি-বাঁশ দিয়ে মারার অভিযোগ

Kalna: গত মঙ্গলবারের ঘটনা। কালনার বুলবুলি তলার চৌঘরিয়া গ্রামে এলাকা দখলকে কেন্দ্র করে লাগাতার অশান্তি চলছিল।

Kalna Crime: '৫০০ টাকা দিচ্ছি...', নোংরা প্রস্তাবে সাড়া না দেওয়ায় মহিলাকেই লাঠি-বাঁশ দিয়ে মারার অভিযোগ
গ্রামে মহিলাকে কটূক্তি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 8:29 AM

কালনা: এলাকা দখল ঘিরে ঝামেলা চলছিল। মতান্তরের পর মতান্তর। কিন্তু এর মধ্যেই এক গৃহবধূকে পাঁচশো টাকার বিনিময়ে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল এলাকারই এক যুবকের বিরুদ্ধে। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় ওই মহিলা ও তাঁর পরিবারর উপর লাঠি ও বাঁশ দিয়ে মারধরের অভিযোগ উঠল। ঘটনায় গুরুতর আহত ওই দুই মহিলা সহ চারজন। ঘটনায় পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে জখম হন এক পুলিশ আধিকারিকও।

গত মঙ্গলবারের ঘটনা। কালনার বুলবুলি তলার চৌঘরিয়া গ্রামে এলাকা দখলকে কেন্দ্র করে লাগাতার অশান্তি চলছিল। ঘটনাকে ঘিরে গ্রামবাসীরা দু’টি দলে বিভক্ত হয়ে যায় বলেও খবর। সেই সময় এলাকারই এক যুবক গৃহবধূকে পাঁচশো টাকার বিনিময়ে কুপ্রস্তাব দেয়। সেই প্রস্তাবে রাজি না হাওয়াতেই বাধে বিপত্তি।

অভিযুক্তদের দলের লোকজনরা লাঠি বাঁশ দিয়ে চড়াও হয় মহিলার বাড়িতে। দুই মহিলা ও দুই পুরুষ এই ঘটনায় আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় কালনার বুলবুলি তলার পুলিশ। আহত ও রক্তাক্তদের উদ্ধার করতে গিয়ে অভিযুক্তদের হাতে আক্রান্ত হয় একজন পুলিশ কর্মীও। তাঁদের উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।  এরপর ঘটনাস্থলে হাজির হয় কালনা থানার বিশাল পুলিশ বাহিনী। গোটা ঘটনার পর গ্রাম ছাড়া বহু অভিযুক্ত।

আক্রান্ত এক মহিলা বলেন, “আমার বোনকে নোংরা প্রস্তাব দিয়েছিল। সেই প্রস্তাব দিয়েছিল। সেই ঘটনার প্রতিবাদ করায় ওরা বোনকে মারধর করে। পরে এসে আমাদের উপরও হামলা চালায়। মাথা ফেটে গিয়েছে আমাদের কয়েকজনের।”

এইদিকে, ওই একই দিনে কালনার অপর এক জায়গা থেকেও নারী নির্যাতনের খবর প্রকাশ্যে এসেছে। নেশায় বুঁদ স্বামী পেট্রলপাম্পে কাজ করার সময় স্ত্রীকে প্রাণে মারার জন্য মাথায় হাতুড়ির বাড়ি মারে। গুরুতর আহত অবস্থায় বর্তমানে ওই মহিলা ভর্তি কালনা হাসপাতালে।

আহত স্ত্রীর নাম পূর্ণিমা চট্টোপাধ্যায়। স্বামী সমীর চট্টোপাধ্যায়। গতকালের ঘটনা। কালনার পাণ্ডুয়া মোড়ে একটি পেট্রল পাম্পে কাজ করতেন মহিলা। জানা গিয়েছে, সমীর সারাক্ষণই নেশায় ডুবে থাকত। অভিযোগ, কাজ-কর্ম দূরে থাক, উল্টে সংসার চালানোর টাকাটুকু পর্যন্ত দিত না সে। লাগাতার স্ত্রী ও সন্তানের উপর চলত অত্যাচার। এই কারণে বাপের বাড়ি চলে এসেছিলেন স্ত্রী পূর্ণিমা ।

এরপর গত মঙ্গলবার, আচমকা সন্ধ্যা নাগাদ প্রেট্রল পাম্পে হাজির হয় সমীর। স্ত্রী কাজ করার সময় সে পিছন দিক থেকে এসে আচকাই হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। রীতিমত খুনের চেষ্টা করে মদ্যপ স্বামী। সেই সময় পাম্প কর্মীরা স্বামীকে ধরে গণ ধোলাই দিয়ে কালনা থানার পুলিশের হাতে তুলে দেয়। স্বামী ও স্ত্রী চিকিৎসাধীন কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। স্বামীর বিরুদ্ধে কালনা থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী।