Debanshu Bhattacharya: খোল-করতাল নিয়ে কীর্তন দেবাংশুর, ফাঁকা মাঠে চলছে ‘খেলা’

Tamluk: পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রে তিনি প্রচারে যান বৃহস্পতিবার। কোলাঘাটের বৃন্দাবনচকের রামনগর মন্দির প্রাঙ্গনে সে সময় চৈত্র মাসের অষ্টপ্রহর কীর্তনের আসর চলছিল। সেখানেই খোল-করতাল, খঞ্জনি হাতে কীর্তনিয়াদের সঙ্গে সঙ্গত করতে দেখা যায় দেবাংশুকে। রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও আগে কখনও নির্বাচনী লড়াইয়ে দেখা যায়নি এই যুব নেতাকে।

Debanshu Bhattacharya: খোল-করতাল নিয়ে কীর্তন দেবাংশুর, ফাঁকা মাঠে চলছে 'খেলা'
ভোট প্রচারে দেবাংশু ভট্টাচার্য। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 12:05 PM

পূর্ব মেদিনীপুর: প্রধান বিরোধীই তো ময়দানে নেই। চুটিয়ে প্রচার করছেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। এখনও বিজেপি তমলুক লোকসভা কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করেনি। অর্থাৎ প্রধান প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থীর নাম এখনও ঘোষণা হয়নি। এই আবহে চুটিয়ে প্রচার করছে তৃণমূল। ফাঁকা মাঠে প্রচারে বেরিয়ে খোল-করতাল বাজিয়ে মহাআনন্দে কীর্তনও গাইছেন তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।

পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রে তিনি প্রচারে যান বৃহস্পতিবার। কোলাঘাটের বৃন্দাবনচকের রামনগর মন্দির প্রাঙ্গনে সে সময় চৈত্র মাসের অষ্টপ্রহর কীর্তনের আসর চলছিল। সেখানেই খোল-করতাল, খঞ্জনি হাতে কীর্তনিয়াদের সঙ্গে সঙ্গত করতে দেখা যায় দেবাংশুকে। রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও আগে কখনও নির্বাচনী লড়াইয়ে দেখা যায়নি এই যুব নেতাকে।

বৃন্দাবনচক ছাড়াও সিদ্ধা-২ গ্রাম পঞ্চায়েতের আমলহান্ডা, ভোগপুর এলাকায় বাড়ি বাড়ি প্রচারে যান দেবাংশু। গোপালনগর বাজারে পথসভাও করেন। দেড়িয়াচকে বিভিন্ন সরকারি প্রকল্পের উপভোক্তাদের সঙ্গে সাক্ষাৎ করেন। সব শেষে জনগর্জন সভা করেন সাগরবাড়ে।

প্রচারে বেরিয়ে ভাল সাড়া পাচ্ছেন বলেই জানান দেবাংশু। তবে জেলা বিজেপি নেতা দেবব্রত পট্টনায়ক বলেন, ওদের আগাগোড়াই দুর্নীতিগ্রস্ত। মানুষই সেটা বুঝিয়ে দেবে। এখন শুধু সময়ের অপেক্ষা।