খালি গায়ে বিমান সেবিকাকে জড়িয়ে ধরে অভব্যতা, সেলোটেপ দিয়ে সিটে আটকে রাখা হল যাত্রীকে!

ম্যাক্সওয়েল বেরি নামক ওই যুবক বিমানে উঠেই দু গ্লাস মদ পান করেন। এরপরই শুরু হয় অশালীন আচরণ। খালি গ্লাসের ব্যবহার করে বিমানসেবিকার পিঠ স্পর্শ করার চেষ্টা করেন তিনি।

খালি গায়ে বিমান সেবিকাকে জড়িয়ে ধরে অভব্যতা, সেলোটেপ দিয়ে সিটে আটকে রাখা হল যাত্রীকে!
টেপ দিয়ে আটকে রাখা হচ্ছে ওই যাত্রীকে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 12:58 PM

মিয়ামি: বিমানে অভব্যতা বা অশান্তি সৃষ্টি করার ঘটনা আগেও হয়েছে। কিন্তু যাত্রীকে উচিত শিক্ষা দিতে এমন শাস্তি হয়তো কেউ দেখেনি। বিমানসেবিকার সঙ্গে অভব্যতা করায় যাত্রীকে বিমানের সিটের সঙ্গেই সেলোটেপ দিয়ে আটকে রাখা হল। ঘটনাটি ঘটেছে ফিলাডেলফিয়া থেকে মিয়ামিগামী একটি বিমানে।

ম্যাক্সওয়েল বেরি নামক ওই যুবক ফিলাডেলফিয়া থেকে মিয়ামি যাচ্ছিলেন। বিমানে উঠেই দু গ্লাস মদ পান করেন তিনি। এরপরই শুরু হয় অশালীন আচরণ। খালি গ্লাসের ব্যবহার করে বিমানসেবিকার পিঠ স্পর্শ করার চেষ্টা করেন তিনি।  বিমানসেবিকা বাধা দিলে থেমে যান তিনি। এরপরই চলে যান বিমানের শৌচালয়ে।

কিছুক্ষণ বাদেই খালি গায়ে বেরিয়ে আসেন তিনি। বিমানসেবিকা তাঁর অবস্থা বুঝতে পেরে সাহায্যের জন্য এগিয়ে আসেন এবং ওই যাত্রীর ব্যাগ থেকে জামা বের করার চেষ্টা করেন। সেই সময়ই তিনি পিছন থেকে জড়িয়ে ধরেন তিনি এবং স্তনে স্পর্শ করেন। একজন নয়, বিমানে উপস্তিত একাধিক মহিলার সঙ্গেই তিনি একই আচরণ করেন। বাধ্য হয়েে এক বিমানসেবক আসেন এবং তাঁকে নির্দিষ্ট সিটে বসিয়ে শান্ত করার চেষ্টা করেন।

কিন্ত মদ্যপ ওই ব্যক্তি সকলকে গালিগালাজ করতে থাকেন। চুপ করতে বলা হলে তিনি ওই বিমানসেবককেই ঘুসি মারেন। এরপরই বাধ্য হয়ে তাঁকে জোর করে সিটের সঙ্গে ডাক্টটেপ বা সেলোটেপ দিয়ে আটকে রাখা হয়। বন্ধ করে দেওয়া হয় তাঁর মুখও।

বিমান মিয়ামি পৌঁছতেই পুলিশ বেরিকে গ্রেফতার করে। সেখানেও অশান্তির সৃষ্টি ও পালানোর চেষ্টা করায় তাঁকে লেজ়ার গান দিয়ে বৈদ্যুতিক শক দেওয়া হয়। ওই বিমানসংস্থার তরফে জানানো হয়েছে, যতদিন না ওই ব্যক্তির বিরুদ্ধে তদন্ত শেষ হচ্ছে, তাঁর ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আরও পড়ুন: করোনার নয়া প্রজাতি রুখতে বুস্টার ভ্যাকসিনের পরিকল্পনা বিভিন্ন দেশের, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে…