Kangana Ranaut: কঙ্গনা এবার সীতা, ১২ কোটি চাওয়ায় বাদ পড়লেন করিনা?

কঙ্গনা রানাওয়াতের হাতে এখন বেশ কয়েকটি ছবি। 'ধকড়'-এর শুট শেষ করেছেন। নিজের প্রযোজনা সংস্থা থেকেও একটি ছবিতে অভিনয় করবেন। অন্যদিকে দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি থালাইভি।

Kangana Ranaut: কঙ্গনা এবার সীতা, ১২ কোটি চাওয়ায় বাদ পড়লেন করিনা?
কঙ্গনা-করিনা

মহাকাব্য আরও একবার পর্দায়। রামায়ণকে অবলম্বন করে আসতে চলেছে নতুন বলিউড ছবি ‘সীতা, দ্য ইনকারনেশন’। নামভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। এই ঘোষণা কঙ্গনা নিজেই করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি পরিচালনা করবেন অলৌকিক দেশাই। লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই ছবি। ছবির পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “সীতা ও রামের আশীর্বাদ নিয়ে এই কাজ শুরু করছি… জয় সিয়ারাম…”। প্রযোজক সালোনি শর্মাও উত্তেজিত। তিনি বলেন, “কঙ্গনাকে পেয়ে আমরা ভীষণ খুশি। ভারতীয় মহিলাদের মুখ ও। ভয়ডরহীন একজন মানুষ।” একদিকে সীতার ভূমিকায় কঙ্গনার অভিনয়ের খবর যেমন প্রকাশ্যে এসেছে, ঠিক একই সময়ে দোসর হয়েছে এক বিতর্কও। বলিপাড়ার খবর, সীতার চরিত্রে অভিনয়ের জন্য অফার গিয়েছিল করিনা কাপুরের কাছেও। তিনি রাজি হয়েছিলেন, কিন্তু পারিশ্রমিক সংক্রান্ত জটিলতার কারণে তিনি পিছিয়ে যান। সূত্র বলছে, করিনা দাবি করেছিলেন ১২ কোটি যা দিতে নারাজ ছিলেন প্রযোজক। তবে ‘সীতা, দ্য ইনকারনেশন’-এই করিনার অভিনয় করার কথা ছিল নাকি অন্য কোনও ছবিতে সীতা চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর, তা স্পষ্ট নয়।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Thalaivii (@kanganaranaut)


কঙ্গনা রানাওয়াতের হাতে এখন বেশ কয়েকটি ছবি। ‘ধকড়’-এর শুট শেষ করেছেন। নিজের প্রযোজনা সংস্থা থেকেও একটি ছবিতে অভিনয় করবেন। অন্যদিকে দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি থালাইভি। জয়ললিতাকে কেন্দ্র করে ওই ছবি বক্স অফিসে খুব বেশি সাফল্য পায়নি এখনও পর্যন্ত। সম্প্রতি ওই ছবির প্রচারেই কপিল শর্মার শো-য়ে হাজির হয়েছিলেন কঙ্গনা। সেখানেই অভিনেত্রীর সামনে টুইটারে কঙ্গনার ব্যান হওয়া প্রসঙ্গ তোলেন কপিল। কঙ্গনাও বলেন, “যখন করোনা ছিল না তখন আমি ব্যস্ত ছিলাম। যখন কোভিড এল তখন টুইটারে হাজির হলাম। যেই লকডাউন উঠল টুইটার আমায় ব্যান করে দিল।”

কঙ্গনা নিজে থেকেই জানান, সেখানে ছয় মাসের বেশি তিনি থাকতে পারেননি। তাঁর কথায়, “আমার বিরুদ্ধে এত মামলা হয়েছে… কম করে ২০০টা এফআইআর হয়েছে রোজ। তার পরেই টুইটার আমায় ব্যান করে দেয়।” যদিও টুইটার ব্যান করে দিলেও ইনস্টাগ্রামে বহাল তবিয়তে রয়েছেন অভিনেত্রী। যুক্ত হয়েছেন এ দেশের ‘টুইটার’ কু নামক একটি অ্যাপেও।

মাস তিনেক আগে টুইটার ব্যান করে কঙ্গনাকে। ঠিক কী কারণে বন্ধ করা হয়েছিল কঙ্গনার অ্যাকাউন্ট? পশ্চিমবঙ্গে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পরেই সরব হয়েছিলেন বিজেপি সমর্থক কঙ্গনা। শেয়ার করছিলেন একের পর এক টুইট। কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাবণ’ আবার কখনও বা তাঁর নিশানায় ছিল এনআরসি এবং সিএএ । যদিও সেই সব বিতর্কের মধ্যেই তাঁর হাতে আসছে একের পর এক কাজ। বড় পর্দায় হয়েছেন জয়ললিতা, এখন হতে চলেছেন সীতা।

আরও পড়ুনVidyut Jammwal: কমান্ডোর মতো কী করলেন বিদ্যুৎ? প্রেমিকা তো অবাক!

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ 

আরও পড়ুনArjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন? 

Click on your DTH Provider to Add TV9 Bangla