Tollywood: প্রথম বার জুটিতে দেবাশিস-স্বস্তিকা, কমলেশ্বরের বাড়িতে হামলায় ঘনাবে রহস্য

প্লট বলছে সাব ইনস্পেক্টর জনার্দন ওরফে দেবাশিসের ইচ্ছে জীবনে একটা ভাল কেস। কিন্তু ভাগ্যের পরিহাসে তাঁর পোস্টিং হয় স্থানীয় বিধায়কের বাড়িতে।

Tollywood: প্রথম বার জুটিতে দেবাশিস-স্বস্তিকা, কমলেশ্বরের বাড়িতে হামলায় ঘনাবে রহস্য
প্রথম বার জুটি বাঁধছেন দেবাশিস-স্বস্তিকা, কমলেশ্বরের বাড়িতে হামলায় ঘনাচ্ছে রহস্য
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 7:01 PM

‘মন্দার’ ওয়েব সিরিজের মাধ্যমে দেবাশিষ মণ্ডল এখন ওয়েবপাড়ার চেনা মুখ। অন্যদিকে স্বস্তিকা দত্তও ধারাবাহিকের গণ্ডী অতিক্রম করে পা রেখেছেন ওয়েব দুনিয়াতে। দুজনের যদি দেখা হয় পর্দার ওপারে? হচ্ছে অবশেষে। দুজনে একসঙ্গে কাজ করতে চলেছেন এই প্রথম বার। তাও রহস্য ঘেরা এক জটিল ওয়েব সিরিজে। সিরিজের নাম ‘জনি অ্যান্ড বনি’। চমক রয়েছে আরও। সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়কে। পরিচালক মানভঞ্জন, একেনবাবুর পরিচালক অভিজিৎ চৌধুরী।

প্লট বলছে সাব ইনস্পেক্টর জনার্দন ওরফে দেবাশিসের ইচ্ছে জীবনে একটা ভাল কেস। কিন্তু ভাগ্যের পরিহাসে তাঁর পোস্টিং হয় স্থানীয় বিধায়কের বাড়িতে। দায়িত্ব পড়ে সেই বিধায়কের নিরাপত্তা। তবে ভাল কেস তো ‘দূর কি বাত’ বিধায়কের বাড়ির ফাইফরমাস খাটাই যেন ভবিতব্য হয়ে ওঠে তাঁর জীবনে। কিন্তু স্ত্রী আঁখির কাছে এই অসহায়তার চিত্র তুলে ধরতে নারাজ জনি। আঁখির চরিত্রেই রয়েছেন স্বস্তিকা। হঠাৎই তাঁদের পরিবারের আগমন হয় আঁখির দিদির ছেলে বনি। বনির চরিতে দেখা যাবে নেতাজি অঙ্কিতকে। বনি ভাল দাবা খেলে। কোথায় গিয়ে দাবার চাল আর জনির জীবনের ভাল কেসের আখ্যান মিলে যায়। বিধায়কের বাড়িতে হয় হামলা। নতুন দায়িত্বে বদলে যায় তাঁর জীবন…পরতে পরতে রহস্য, সাদামাঠা এক পরিবার, আর স্বপ্ন ছুঁতে চাওয়া এক পুলিশ অফিসারের আখ্যান নিয়েই গল্প।

সিরিজ নিয়ে উচ্ছ্বসিত স্বস্তিকা। টিভিনাইন বাংলাকে বললেন, “এমন একটা চরিত্রে অভিনয় করছি যে গোটা সিরিজে আমার চরিত্রের সঙ্গেই দর্শক মারাত্মক ভাবে মিল খুঁজে পাবেন”। অন্যদিকে ন্যাশানাল স্কুল অব ড্রামার প্রাক্তনী দেবাশিসের সঙ্গে কাজ নিয়ে তিনি যে বেশ উচ্ছ্বসিত তা বলতেও ভুললেন না। বলছিলেন, “এমন একজন সুদক্ষ অভিনেতা, পাল্লায় পাল্লায় অভিনয় করতে ভালই লাগবে আমার।” এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই শুরু হচ্ছে শুটিং। শুটিং হবে কলকাতাতেই।

সম্প্রতি উত্তরণ ওয়েব সিরিজে কাজ করেছেন স্বস্তিকা। সেই কাজ বেশ প্রশংসিত হয়েছে। এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার ছবিতেও দেখা যেতে চলেছে তাঁকে। অন্যদিকে ফ্যামিলি ম্যান, মন্দারের পর দেবাশিসও ক্রমে টলিউডে সাম্রাজ্য বিস্তার করছে। সঙ্গে রয়েছেন কমলেশ্বরের মতো দক্ষ অভিনেতা। ওয়েব সিরিজে কন্টেন্টই আসল রাজা। জমাট বাঁধা রহস্যে ঘেরা ওই নতুন জুটির কেমিস্ট্রি কতটা দর্শকের মনে জায়গা করে নেয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন- Dev: ‘স্বাদ না পাল্টালে সিনেমা হলে শো পাব না’, সাউথ-বলিউডের সঙ্গে কঠিন লড়াই নিয়ে অকপট দেব