Bhaswar Chatterjee: কাশ্মীরেও গিয়ে নতুন বন্ধু হল ভাস্বরের, উচ্ছ্বসিত অভিনেতা

এই মুহূর্তে কাশ্মীরে রয়েছেন তিনি। সেখানেই চলছে তাঁর অবসরযাপন। অল্প সময়ের মধ্যেই বানিয়ে ফেলেছেন বেশ কয়েক জন বন্ধুও।

Bhaswar Chatterjee: কাশ্মীরেও গিয়ে নতুন বন্ধু হল ভাস্বরের, উচ্ছ্বসিত অভিনেতা
বন্ধুদের সঙ্গে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 9:05 AM

চলতি বছরের পুজো একেবারে অন্য ভাবে কেটেছে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের। এই মুহূর্তে কাশ্মীরে রয়েছেন তিনি। সেখানেই চলছে তাঁর অবসরযাপন। অল্প সময়ের মধ্যেই বানিয়ে ফেলেছেন বেশ কয়েক জন বন্ধুও। তা নিয়েই বেশ উচ্ছ্বসিত অভিনেতা।

ফেসবুকে নতুন বন্ধুদের ছবি শেয়ার করে ভাস্বর লেখেন, “দেখলাম আহারবাল জলপ্রপাতের কাছে এক রেস্তরাঁয় ওঁরা খাচ্ছেন। তাঁদের বেশভূষা বেশ পছন্দ হল। সেখানে গিয়েই তাঁদের সেলফির জন্য আবদার করতেই ওঁরা রাজি হলেন।” ভাস্বর আরও যোগ করেন, “যেখানেই যাই নতুন বন্ধু বানাতে আমার বেশ ভাল লাগে। ধন্যবাদ বন্ধুরা।”

কাশ্মীরের এই ট্রিপে ভাস্বর মূলত গিয়েছেন দুটি কাজ করতে। প্রথমত বিখ্যাত ভবানী মন্দিরে অষ্টমী পুজো দেওয়া। স্বয়ং স্বামীজি নাকি এই মন্দিরে গিয়েছিলেন। কথিত আছে রাবণের প্রতিষ্ঠা করা মায়ের এই রূপ হনুমানজি শ্রীলঙ্কা থেকে এখানে নিয়ে এসেছিলেন মায়ের ইচ্ছেতেই।

দ্বিতীয় কাজটাও খুব গুরুত্বপূর্ণ জানিয়েছিলেন ভাস্বর। তাঁর এক বন্ধু তাঁর কাকার বিয়েতে নেমন্তন্ন করেছেন অভিনেতাকে। সেখানে ভাস্বরকে কাশ্মীরি গান গাইতে হবে। বাঙালি হয়ে এমন সুযোগ খুব একটা আসে না। তাই না বলার কোনও জায়গা নেই বলে জানিয়েছিলেন তিনি। এ বিষয়ে তিনি TV9 বাংলাকে তিনি আগেই বলেছিলেন, “এই প্ল্যানটা হ্ঠাৎ করেই করলাম। আগে থেকে ভাবিনি। বন্ধু অনেকদিন ধরেই বলছিল, ‘কাকার বিয়েতে চলো। গান গাইবে’। আমাদের বাড়ির পুজোর ব্যাপারও আছে। তবুও ওই ভবানী মন্দিরের লোভটা সামলাতে পারলাম না। গত এপ্রিলেই গিয়েছিলাম কাশ্মীর। পুজোর প্ল্যান শুনে বাবা বললেন, ‘আবার কাশ্মীর যাবি তুই?’ তারপর সব শুনে বললেন, ‘আমিও তো দেখিনি, দেখে আসি চল…’।”

ভাস্বরের বাঁকুড়ার বাড়িতে দুর্গাপুজো হয়। প্রতি বছর সেখানেই যান তিনি। কিন্তু এই বছরের রুটিন একেবারে আলাদা। এ বছর তিনি পুজো কাটিয়েছেন উত্তরে, বানিয়েছেন নতুন বন্ধু।