ফের ধর্ষণকাণ্ডে শিরোনামে রাজধানী, এ বার প্রতিবেশীর লালসার শিকার ৬ বছরের নাবালিকা

বুধবার দিল্লি পুলিশের পিসিআরে একটি ফোন আসে। ছয় বছরের এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ জানানো হয়। এরপরই সেই অভিযোগের ভিত্তিতে ত্রিলোকপুরী এলাকায় পৌঁছয় পুলিশ।

ফের ধর্ষণকাণ্ডে শিরোনামে রাজধানী, এ বার প্রতিবেশীর লালসার শিকার ৬ বছরের নাবালিকা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 10:26 AM

নয়া দিল্লি: ফের নাবালিকা ধর্ষণে শিরোনামে রাজধানী। ৯ বছরের দলিত নাবালিকাকে ধর্ষণের এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের নির্যাতনের শিকার হল আরেক নাবালিকা। ছয় বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর প্রতিবেশীর বিরুদ্ধেই। ঘটনাটি ঘটেছে দিল্লির ত্রিলোকপুরী এলাকায়।

বুধবার দিল্লি পুলিশের পিসিআরে একটি ফোন আসে। ছয় বছরের এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ জানানো হয়। এরপরই সেই অভিযোগের ভিত্তিতে ত্রিলোকপুরী এলাকায় পৌঁছয় পুলিশ। উদ্ধার করা হয় ওই নাবালিকাকে। অভিযুক্ত প্রতিবেশীর বিরুদ্ধে ময়ূরবিহার পুলিশ স্টেশনে পকসো আইনের ৬ নম্বর ধারা এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৬এবি/ ৩৭৬ ডিবি ধারায় মামলা দায়ের করা হয়। জানা গিয়েছে, ধর্ষিতা নাবালিকাও নিচু সম্প্রদায়ের। অভিযুক্তের বিরুদ্ধে থফশিলি জনজাতি/উপজাতি আইনের ৩(২)(ভি) ধারাতেও অভিযোগ দায়ের করা হয়েেছে।

জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম সম্মুগান (৩৪)। ওই নাবালিকার প্রতিবেশী ছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই ওই নাবালিকার উপর কুনজর ছিল তাঁর, গতকাল সুযোগ পেয়েই ছয় বছরের ওই মেয়েটিকে ধর্ষণ করেন। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে এবং চিকিৎসার জন্য দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আরও পড়ুন: কিসান পঞ্চায়েতের পাল্টা কিসান সংবাদ, নির্বাচনের আগেই মাস্টারস্ট্রোক যোগী সরকারের