বিয়ের ওয়েবসাইটে আলাপ, ১২ জন মহিলাকে যৌন হেনস্তা করে গ্রেফতার মহেশ

ক্যাব ব্যবহার করার সময় নিজের ফোন নম্বর (Phone Number) ব্যবহার করত না অভিযুক্ত। টেকনিক্যাল ব্যাপারে প্রচণ্ড ধারনা থাকার কারণে নিজেকে অনেক দিন লুকিয়ে রাখতে পেরেছিল

বিয়ের ওয়েবসাইটে আলাপ, ১২ জন মহিলাকে যৌন হেনস্তা করে গ্রেফতার মহেশ
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 08, 2021 | 4:21 PM

মুম্বই: ১২ জন মহিলাকে যৌন হেনস্তার অভিযোগের ভিত্তিতে ৪ মাস পরে গ্রেফতার মুম্বইয়ের (Mumbai) এক মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। জানা গিয়েছে, শুধুমাত্র উচ্চশিক্ষিত মেয়েদেরই যৌন হেনস্তা তিনি। অভিযুক্তের নাম করণ গুপ্ত ওরফে মহেশ (Mahesh)। বয়স ৩২। বিভিন্ন বিয়ের ওয়েবসাইটে ঢুকে উচ্চশিক্ষিত মেয়েদের সঙ্গে বন্ধুত্ব পাতাতেন মহেশ। সব ক্ষেত্রেই ভুয়ো প্রোফাইল থেকে এই কারবার করতেন মহেশ।

এর আগেও কয়েকবার এমন কাজের সঙ্গে জড়িয়েছিল মহেশের নাম। এরপর পুলিশ তদন্তে নামে। তবে তাকে খুঁজে বের করতে চার মাস সময় লেগে যায়। মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হওয়ার কারণে হ্যাকিঙের কাজও মহেশের জানা। ১২ জন মহিলার ক্ষেত্রেই আলাদা ফোন নম্বর ব্যবহার করেছিলেন অভিযুক্ত।

মালাড এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয় সোমবার। পুলিশ সুপার সুরেশ মেঙ্গাড়ে বলেন, বিয়ের ওয়েবসাইটে উচ্চশিক্ষিতদের সঙ্গে আলাপ করে রেস্টুরেন্টে দেখা করত মহেশ। যে সব মেয়েরা তার ফাঁদে পা দিত তাদের যৌন ভাবে হেনস্তা হতে হত। ক্যাব ব্যবহার করার সময় নিজের ফোন নম্বর ব্যবহার করত না অভিযুক্ত। টেকনিক্যাল ব্যাপারে প্রচণ্ড ধারনা থাকার কারণে নিজেকে অনেক দিন লুকিয়ে রাখতে পেরেছিল এবং তাকে খুঁজে পেতে ৪ মাস সময় লেগে গেল।

আরও পড়ুন: নেশায় ঢুলতে ঢুলতে ছাদনাতলায় বর, বিয়ে ভাঙলেন কনে