Rajasthan Wedding: রাজস্থানে রাজকীয় বিয়ের পরিকল্পনা রয়েছে? জেনে নিন ঐতিহ্যগত প্যালেসগুলির গন্তব্য…

সামনেই বিয়ে? বিয়ে করবেন রাজকীয়ভাবে এমনটাই পরিকল্পনা? তবে জেনে নিন ঐতিহ্যগত এই প্যালেসগুলির ঠিকানা...

| Edited By: | Updated on: Nov 10, 2021 | 3:50 PM
উমাইদ ভবন প্যালেস, যোধপুর:
এই প্যালেসের আর আলাদা করে পরিচয়ের প্রয়োজন পরে না। এই রাজকীয় প্যালেসে বহু সেলিব্রিটির বিয়ে হয়েছে। সেই তালিকায় রয়েছে এলিজাবেথ হার্লে- অর্জুন নায়ার, প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, রোহিত নাভেলে- শ্রুতি খারবান্দা থেকে আরও অনেকে...

উমাইদ ভবন প্যালেস, যোধপুর: এই প্যালেসের আর আলাদা করে পরিচয়ের প্রয়োজন পরে না। এই রাজকীয় প্যালেসে বহু সেলিব্রিটির বিয়ে হয়েছে। সেই তালিকায় রয়েছে এলিজাবেথ হার্লে- অর্জুন নায়ার, প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস, রোহিত নাভেলে- শ্রুতি খারবান্দা থেকে আরও অনেকে...

1 / 5
রামবাঘ প্যালেস, জয়পুর:
জয়পুরের মহারাজা এই রামবাঘ প্যালেসে থাকতেন, বর্তমানে এটি ঐতিহ্যবাহী প্যালেসে পরিণত হয়েছে। এই প্যালেস একাধিক রাজকীয় বিয়েকে আহ্বান জানিয়েছে ইতিমধ্যেই।

রামবাঘ প্যালেস, জয়পুর: জয়পুরের মহারাজা এই রামবাঘ প্যালেসে থাকতেন, বর্তমানে এটি ঐতিহ্যবাহী প্যালেসে পরিণত হয়েছে। এই প্যালেস একাধিক রাজকীয় বিয়েকে আহ্বান জানিয়েছে ইতিমধ্যেই।

2 / 5
ওয়েলকাম বাই আইটিসি হোটেলস, ফোর্ট অ্যান্ড ডুনস, খিমসার:
যারা রয়্যাল প্যালেসে বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য সেরা ঠিকানা এটি। এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা সারাবছর আসেন এখানে।

ওয়েলকাম বাই আইটিসি হোটেলস, ফোর্ট অ্যান্ড ডুনস, খিমসার: যারা রয়্যাল প্যালেসে বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য সেরা ঠিকানা এটি। এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা সারাবছর আসেন এখানে।

3 / 5
উদাই কোঠি, উদয়পুর:
সাদা মার্বেল দিয়ে তৈরি ঐতিহ্যবাহী এই বুটিক প্যালেসে সারাবছর পর্যটকদের সমাগম হয়। লেক পিছোলার পাশে রয়েছে উদয়পুরের এই প্যালেস। অফবিট কিন্তু সেরা জায়গা হল এটি বিয়ে করার জন্য।

উদাই কোঠি, উদয়পুর: সাদা মার্বেল দিয়ে তৈরি ঐতিহ্যবাহী এই বুটিক প্যালেসে সারাবছর পর্যটকদের সমাগম হয়। লেক পিছোলার পাশে রয়েছে উদয়পুরের এই প্যালেস। অফবিট কিন্তু সেরা জায়গা হল এটি বিয়ে করার জন্য।

4 / 5
দ্য ফোর্ট পোকারান- অ্য হেরিটেজ হোটেল, জয়সলমির:
থর মরুভূমির প্রাণকেন্দ্রে এই প্যালেস আলো করে রয়েছে। ১৪ দশকের এই প্য়ালেস কিন্তু এখনও নজর কাড়ে নতুন করে। বিয়ে করার অন্যতম আরেকটা সেরা ঠিকানা হল 'বেলাগ্রাম'।

দ্য ফোর্ট পোকারান- অ্য হেরিটেজ হোটেল, জয়সলমির: থর মরুভূমির প্রাণকেন্দ্রে এই প্যালেস আলো করে রয়েছে। ১৪ দশকের এই প্য়ালেস কিন্তু এখনও নজর কাড়ে নতুন করে। বিয়ে করার অন্যতম আরেকটা সেরা ঠিকানা হল 'বেলাগ্রাম'।

5 / 5
Follow Us: