Hardik Pandya: ও ভয়ডরহীন খেলল… DC-র কাছে হেরে MI ক্যাপ্টেন হার্দিকের মুখে জ্যাকের প্রশংসা

শেষ ওভার অবধি ম্যাচে জয়ের সম্ভবনা দুই দলেরই ছিল ৫০-৫০। কিন্তু দিল্লির দেওয়া ২৫৮ রানের টার্গেট শেষ অবধি পূরণ করতে পারেনি মুম্বই। ম্যাচের শেষে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হার্দিক পান্ডিয়া প্রশংসায় ভরিয়েছেন দিল্লির তরুণ ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগুরুককে।

Hardik Pandya: ও ভয়ডরহীন খেলল... DC-র কাছে হেরে MI ক্যাপ্টেন হার্দিকের মুখে জ্যাকের প্রশংসা
Hardik Pandya: ও ভয়ডরহীন খেলল... DC-র কাছে হেরে MI ক্যাপ্টেন হার্দিকের মুখে জ্যাকের প্রশংসা Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 9:36 PM

কলকাতা: স্মার্ট, ক্যালকুলেটেড, ফিয়ারলেস… দিল্লি ক্যাপিটালসের ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগুরুকের প্রশংসা করার জন্য এই শব্দগুলিই বেছে নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hradik Pandya)। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১০ রানে শনিবাসরীয় আইপিএল (IPL) ম্যাচ জিতেছে ঋষভ পন্থের টিম। শেষ ওভার অবধি ম্যাচে জয়ের সম্ভবনা দুই দলেরই ছিল ৫০-৫০। কিন্তু দিল্লির দেওয়া ২৫৮ রানের টার্গেট শেষ অবধি পূরণ করতে পারেনি মুম্বই। ম্যাচের শেষে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হার্দিক পান্ডিয়া প্রশংসায় ভরিয়েছেন দিল্লির তরুণ ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগুরুককে।

মুম্বইকে জিততে হলে শেষ ওভারে ২৫ রান তুলতে হত। কিন্তু শেষ ওভারে মুকেশ কুমার তিলকের উইকেট তুলে নিতেই মুম্বইয়ের জয়ের স্বপ্ন প্রায় ভেস্তে যায়। শেষ অবধি নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ২৪৭ রান তোলে মুম্বই। ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন দিল্লির তরুণ ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগুরুক। তিনি ৩১১.১১ স্ট্রাইকরেটে ২৭ বলে ৮৪ রান করেন। তাঁর ইনিংসে ছিল ১১টি চার ও ৬টি ছয়। তাঁর ইনিংসে ভর করেই দিল্লি বড় টার্গেট দিতে পেরেছিল রোহিত-হার্দিকদের।

ম্যাচের শেষে মুম্বইয়ের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া বলেন, ‘জ্যাক ফ্রেজার ম্যাকগুরুক যে ভাবে ব্যাটিং করেছে তা এক কথায় চমৎকার। ও মেপে মেপে ঝুঁকি নিয়েছে। স্মার্ট পদ্ধতিতে খেলেছে। তরুণ ক্রিকেটার জ্যাকের এই ইনিংস দেখলে বোঝা যায় ভয়ডরহীন খেলল ও।’ দিল্লির বিরুদ্ধে যে খুব ক্লোজ হেরেছেন, সে কথাও বলেছেন হার্দিক। মুম্বইয়ের ক্যাপ্টেন স্বীকার করেন, যে টার্গেট ছিল তা তাঁরা তাড়া করতে পারবেন ভেবেছিলেন। এ ছাড়া হার্দিকের মতে, মাঝের ওভারগুলোতে মুম্বইয়ের খেলার গতি একটু কমে গিয়েছিল। তা না হলে রেজাল্ট আলাদা হতে পারত।