Viral Video: রসগোল্লার চাট তৈরির ভিডিয়ো দেখে নাক সিটকালো নেটিজেনরা!

এক দল মানুষ আছেন যাঁরা এই ধরনের ঐতিহ্যবাহী খাবার গুলো নিয়ে এক্সপেরিমেন্ট করতে চায়। সেরকমই একটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাঙালি হয়ে আপনিও সেটা দেখলে তাজ্জব হয়ে যাবেন। কারণ ভাইরাল হওয়া এই পদের নাম রসগোল্লা চাট।

Viral Video: রসগোল্লার চাট তৈরির ভিডিয়ো দেখে নাক সিটকালো নেটিজেনরা!
রসগোল্লার চাট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 6:33 PM

বাঙালির কাছে রসগোল্লা মানে আবেগ। তাঁদের ধারণা পৃথিবীর যে প্রান্তেই আপনি যান না কেন, কলকাতার মত রসগোল্লা কোথাও পাবেন না। আবার এক দল মানুষ আছেন যাঁরা এই ধরনের ঐতিহ্যবাহী খাবার গুলো নিয়ে এক্সপেরিমেন্ট করতে চায়। সেরকমই একটা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাঙালি হয়ে আপনিও সেটা দেখলে তাজ্জব হয়ে যাবেন। কারণ ভাইরাল হওয়া এই পদের নাম রসগোল্লা চাট।

বাঙালির কাছে এই ব্যাপারটা একটু উদ্ভটেই বটে। রসগোল্লা থেকে রসমালাই তৈরি হলেও সেটা জনপ্রিয়তা লাভ করেছে ফুড লাভারদের কাছে। তবে এই রসগোল্লার চাট বিষয়টা একটু অন্য রকম। কারণ চাট মানেই তো মশলাদার, টক, ঝাল, মিষ্টি একটা ব্যাপার। সেখানে রসগোল্লার মত একটা সুস্বাদু মিষ্টির ওপর এই সব এক্সপেরিমেন্ট, বিষয়টা তো একটু আলাদা হবেই। তবে এই চাট খেতে ভাল না খারাপ তা জানা না গেলেও, এই রসগোল্লা চাট তৈরির ভিডিয়ো দেখে বরং নাকই সিটকেছেন নেটিজেনরা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

কাপতান হিন্দুস্তান নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই রসগোল্লার চাটের ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োটিতে দেখানো হয়েছে যে কীভাবে তৈরি করা হয় রসগোল্লার চাট। এখানে দেখা যাচ্ছে যে, দুটি রসগোল্লা নিয়ে তার মাঝখান থেকে কাটা হয়। তারপর তার ওপর দিয়ে দেওয়া হয় চাট মশলা, তেঁতুলের মিষ্টি চাটনি, টক দই, নুন, চকোলেট, কাজু, কিশমিশ, আমন্ড। শেষে আবার তেঁতুলের মিষ্টি চাটনি দিয়ে পরিবেশন করা হয় রসগোল্লা চাট।

৫৯ সেকেন্ডের এই রসগোল্লার চাট তৈরির ভিডিয়োটি ১ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। কিন্তু বেশির ভাগ মানুষই যে এই পদটিকে পছন্দ করেননি তা বোঝা যাচ্ছে তাঁদের কমেন্ট দেখেই। সুতরাং সেখানে পিছিয়ে নেই নেটিজেনরাও। খুব স্বাভাবিক ভাবেই পোস্টটিতে কমেন্ট পড়েছে নেটিজেনদেরও।

আরও পড়ুন: তন্দুরি রুটি বানানোর আগে তাতে দেওয়া হচ্ছে থুতু, ভাইরাল ভিডিয়োকে ঘিরে তোলপাড় নেট পাড়া, শাস্তির দাবিতে সরব নেটিজেনরা…

আরও পড়ুন: আরোহী আছে, কিন্তু চালক নেই, অসম্ভব গতিতে এগিয়ে চলছে বাইক! তাজ্জব ভিডিয়োতে শোরগোল নেটপাড়ায়…

আরও পড়ুন: চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর! রয়েছে স্ট্রবেরি শিঙাড়াও, ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষেপে লাল নেটিজ়েনরা