Sukanta Majumdar: সুকান্তর মেয়ের হাতেখড়িতে ট্রলি-ভর্তি উপহার পাঠালেন রাজ্যপাল, কী রয়েছে তাতে?

Sukanta Majumdar: সুকান্ত বললেন, 'আশা করি ওনার আশীর্বাদে আমার মেয়ের আগামী জীবন ভাল হবে এবং মানুষের মতো মানুষ হবে।"

Sukanta Majumdar: সুকান্তর মেয়ের হাতেখড়িতে ট্রলি-ভর্তি উপহার পাঠালেন রাজ্যপাল, কী রয়েছে তাতে?
সুকান্ত মজুমদারের মেয়ের হাতেখড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 12:58 PM

কলকাতা ও বালুরঘাট: বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) কনিষ্ঠ কন্যার এদিন হাতেখড়ি ছিল। আর সেই উপলক্ষ্যে সুকান্ত-কন্যার হাতেখড়ির জন্য উপহার পাঠালেন বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose)। রাজ্যের সাংবিধানিক প্রধান একজন পণ্ডিত মানুষ। অতীতে আইএএস অফিসার হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। হাতেখড়ির দিনে মেয়ের জন্য রাজ্যপালের আশীর্বাদ আসায় খুশি বঙ্গ বিজেপির সভাপতিও। বললেন, ‘আশা করি ওনার আশীর্বাদে আমার মেয়ের আগামী জীবন ভাল হবে এবং মানুষের মতো মানুষ হবে।”

সুকান্তর ছোট মেয়ে শ্রীময়ী মজুমদার। বয়স সাড়ে তিন বছর। এদিন বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতার কন্যার হাতেখড়ি ঘিরে সকাল থেকেই ছিল সাজো সাজো রব। সেই সময়েই রাজভবন থেকে এক আধিকারিক পৌঁছে যান সুকান্তর বালুরঘাটের বাড়িতে। শ্রীময়ীর জন্য রাজ্যপালের পাঠানো উপহার তুলে দেন সুকান্তর হাতে। এক ট্রলি ভর্তি উপহার। সুকান্ত কন্যার জন্য মিষ্টি, স্লেট-পেন্সিল, কিছু বই ও অন্যান্য পড়ার সামগ্রী পাঠানো হয়েছে রাজভবন থেকে। পাশাপাশি উপহারের ঝুলিতে রয়েছে বেশ কিছু খেলনাও।

প্রসঙ্গত, বাংলা ভাষা শেখার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। আজ রাজভবনে তাঁর হাতেখড়ি হওয়ার কথাও রয়েছে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ে উপস্থিত থাকারও কথা। আর এই নিয়েই জোর চর্চা চলছে রাজ্য রাজনীতির অন্দরমহলে। চলছে তৃণমূল-বিজেপি চাপানউতোর। আর এরই মধ্যে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের ছোট মেয়ের হাতেখড়ির জন্য রাজভবন থেকে পাঠানো হল উপহারের ঝুলি।

সরস্বতী পুজোয় নিজের বাড়িতে এদিন পুরোহিতের ভূমিকায় দেখা মিলল বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের। সংস্কৃত মন্ত্র উচ্চারণ করে নিজেই সারলেন বাড়ির সরস্বতী পুজো। এমনকী মেয়ের হাতেখড়িও নিজেই দেন তিনি। বাড়ির পুজো সেরে দলীয় বিভিন্ন কর্মসূচি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অংশগ্রহণ করার কথাও রয়েছে তাঁর। আজকের পুজোকে কেন্দ্র করে সুকান্তর বালুরঘাটের বাড়ির প্রতিবেশীদের ভিড়ও ছিল চোখে পড়ার মতো।