Women Harassment: দিনের পর দিন সহবাস করেও বিয়েতে ‘না’, সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ কলেজ ছাত্রী

Malda: পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

Women Harassment: দিনের পর দিন সহবাস করেও বিয়েতে 'না', সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ কলেজ ছাত্রী
ফের ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 7:22 PM

মালদা: প্রথমে বিয়ের প্রতিশ্রুতি। পরে সহবাস। এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে পুলিশ সুপারের দ্বারস্থ কলেজ ছাত্রী। তবে প্রথমে ইংরেজবাজার মহিলা থানায় ওই ছাত্রী লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ নাকি কোনও প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে না। এমনটাই অভিযোগ করে তিনি। এরপর ওই ছাত্রী অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত নালিশ জানায়।

জানা গিয়েছে, অভিযোগকারী ওই ছাত্রীর মালদার কালিয়াচকে। সেখানেই কলেজের দ্বিতীয় বর্ষের পাঠরতা ওই ছাত্রীটি। মালদা শহরে যাতায়াত করার সময় ইংরেজবাজারের থানার এক যুবকের সঙ্গে আলাপ হয় তার । এরপরে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। আর সেখান থেকেই শুরু হয় প্রেমের সম্পর্ক। কয়েক বছর ধরেই তাঁদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে বলে জানিয়েছে ওই কলেজ ছাত্রী। এরপর তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় অভিযুক্ত ওই যুবক। এমনকী বিয়ের জন্য রেজিস্ট্রি করার ক্ষেত্রে একটি কাগজে সাক্ষর ও করিয়ে নেয় ওই যুবতী। আর তারপর থেকেই শুরু হয় গোলমাল। পরে ওই যুবতীকে বিয়ে করতে অস্বীকার করে ওই যুবক।

বিষয়টি জানতে পেরে ওই যুবকের বাড়িতে যোগাযোগ করে ছাত্রীটি। কিন্তু তাকে শাসানি দিয়ে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। পরে পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।অভিযোগকারী ওই ছাত্রীর আরও অভিযোগ, তাকে এখন নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে । যেহেতু অভিযুক্ত ওই যুবক সিভিক ভলেন্টিয়ারের কাজ করে।তাই তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে না।

ওই ছাত্রী বলেন, “দীর্ঘ পাঁচ বছর ধরে আমার সঙ্গে ওই ব্যক্তি প্রেমের সম্পর্ক ছিল। শারীরিক সম্পর্ক হয় আমাদের মধ্যে। তবে বিগত কয়েকদিন আগে দেখি ওই ছেলেটি আমার সঙ্গে আর দেখা করছে না। কারণ জানতে চেয়ে ওর বাড়ি গেলে আমায় তাড়িয়ে দেওয়া হয়। এরপর আমি মহিলা থানায় অভিযোগ জানাই। কিন্তু কেউ আমার অভিযোগ নেয়নি।”

এজন্য, এদিন তিনি পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। এদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই যুবকের সঙ্গে কোনও রকম ভাবে যোগাযোগ করা যায়নি। আগামীতে পুলিশ কোনও প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে এব্যাপারে মানবাধিকার কমিশন এবং আদালতের দ্বারস্থ হওয়ার কথাও জানিয়েছে অভিযোগকারী ওই ছাত্রী।

আরও পড়ুন: School Reopening: ‘টিকাকরণকে কোনও শর্ত করবেন না’, স্কুল খোলার জন্য সওয়াল ইউনিসেফের

আরও পড়ুন: Maheshtala Bridge: পড়ে রয়েছে যুবক, রক্তে ভাসছে উড়ালপুল! ঝুপ করে ব্রিজ থেকে রাস্তায় পড়ল আরও একজন…