সকাল থেকে অবরোধ, কৃষ্ণনগর-শিয়ালদহ ট্রেন চলাচল বন্ধ

সমস্ত লোকাল ট্রেন জালালখালিতে দাঁড় করানোর দাবিতে এই অবরোধ।

সকাল থেকে অবরোধ, কৃষ্ণনগর-শিয়ালদহ ট্রেন চলাচল বন্ধ
রেল অবরোধে স্থানীয়রা।
Follow Us:
| Updated on: Feb 02, 2021 | 9:18 AM

নদিয়া: সমস্ত লোকাল ট্রেন জালালখালি হল্টে দাঁড় করাতে হবে। সেই দাবিতে মঙ্গলবার সকাল থেকে রেল রোকো অভিযান স্থানীয়দের। এর জেরে কৃষ্ণনগর-শিয়ালদহ লাইনে দাঁড়িয়ে পড়েছে একের পর এক ট্রেন। বন্ধ পরিষেবা। চরম ভোগান্তিতে নিত্যযাত্রীরা।

কৃষ্ণনগরের কোতোয়ালি থানা এলাকার জালালখালি হল্ট। নিয়মিত বহু মানুষ এই স্টেশন থেকে ট্রেন ধরেন। কিন্তু স্থানীয়দের অভিযোগ, বহুবার দাবি তোলা সত্ত্বেও হাতে গোনা কয়েকটি লোকাল ট্রেন এই স্টেশনে দাঁড় করানো হয়। এর জেরে জালালখালির ছাত্র-ছাত্রী থেকে অফিস যাত্রী, ভুগতে হয় সকলকেই।

এরপরই রেল রোকো অভিযানের ডাক দেন এলাকার লোকজন। পূর্ব নির্ধারিত এই কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার সকাল রেললাইনে নেমে অবরোধ করেন স্থানীয়রা। এর জেরে লালগোলা, কৃষ্ণনগর-সহ একাধিক স্টেশনে দাঁড়িয়ে পড়ে ট্রেন। অবরোধকারীরা জানান, এই অবরোধ করতে তাঁরা এক প্রকার বাধ্য হয়েছেন।

আরও পড়ুন: সকাল থেকে অবরোধ, কৃষ্ণনগর-শিয়ালদহ ট্রেন চলাচল বন্ধ

এক অবরোধকারীর কথায়, ২০১৭ সাল থেকে কৃষ্ণনগর-কল্যাণী অ্যাসোসিয়েশনের তরফে একাধিকবার রেলের কাছে দাবিপত্র জমা দেওয়া হয়েছে। স্থানীয় রেল আধিকারিকদের দ্বারস্থ হওয়ার পাশাপাশি কলকাতাতেও গিয়েছিলেন তাঁরা। কিন্তু কোনও সদুত্তর পাননি। এরপরই এই সিদ্ধান্ত নেন। তাঁদের দাবি পূরণ না হলে লাগাতার আন্দোলনের পথ বেছে নেবেন তাঁরা।