Basirhat Chaos: স্বচ্ছ ভারত অভিযানে গিয়ে আক্রান্ত বিজেপির মহিলা কর্মীরা, কাঠগড়ায় তৃণমূল

Basirhat Chaos: বিজেপির অভিযোগ,  তাঁদের মহিলা কর্মী সমর্থকরা স্বচ্ছ ভারত অভিযান করছিলেন।  সেই সময় বাইকে করে এসে অতর্কিতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

Basirhat Chaos: স্বচ্ছ ভারত অভিযানে গিয়ে আক্রান্ত বিজেপির মহিলা কর্মীরা, কাঠগড়ায় তৃণমূল
বসিরহাটে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 11:16 AM

বসিরহাট: বিজেপির মহিলা নেত্রী-সহ জখম ১০ হাসপাতালে ভর্তি। বসিরহাটের হাসনাবাদ থানার ভবানীপুর ১নম্বর গ্রাম পঞ্চায়েতের শুলকুনি গ্রামের ঘটনা। শনিবার যোগেন্দ্র মাইতি হাইস্কুলে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিজেপির সেবা পক্ষকালের পাশাপাশি স্বচ্ছ ভারত অভিযান চলছিল।

বিজেপির অভিযোগ,  তাঁদের মহিলা কর্মী সমর্থকরা স্বচ্ছ ভারত অভিযান করছিলেন।  সেই সময় বাইকে করে এসে অতর্কিতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। এমনকি মহিলাদেরও মারধর করা হয় বলে অভিযোগ। পুরুষ ও মহিলা মিলে মোট ১০ জন আহত হন। তাঁদেরকে উদ্ধার করে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি তাপস ঘোষ বলেন, হিঙ্গলগঞ্জ ব্লকের বিজেপি মণ্ডল সম্পাদিকা সঙ্গীতা মণ্ডল আক্রান্ত হন। এমনকি তাঁকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

তারপর সেখানে অতর্কিতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। যদিও বসিরহাট তৃণমূলের আইএনটিটিইউসির বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি কৌশিক দত্ত এই অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, “এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল, এর সঙ্গে তৃণমূল কোনভাবেই জড়িত না। বিজেপি অকারণে তৃণমূলকে কালিমালিপ্ত করার চেষ্টা করছে। সামনেই পঞ্চায়েত ভোট, তার আগে রাজনৈতিক উত্তেজনা তৈরি করছে বিজেপি।” এটাকে ঘিরে রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছে।