Acid Attack: ‘অনেকদিন ধরেই স্ত্রীকে নোংরা প্রস্তাব দিচ্ছিল, এরপর দরজা খুলতেই…’

Acid Attack: 'অনেকদিন ধরেই স্ত্রীকে নোংরা প্রস্তাব দিচ্ছিল, এরপর দরজা খুলতেই...'
অভিযুক্ত যুবক (নিজস্ব ছবি)

Acid attack North 24 pargana: ঘটনায় গৃহবধূ এবং তার দু'বছরের ছেলে আহত হয়। পরে বাগদা থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 28, 2022 | 8:32 PM

উত্তর ২৪ পরগনা: একাধিকবার অশালীন প্রস্তাব দিয়েছিল গৃহবধূকে। কিন্তু রাজি হয়নি মহিলা। বারবার চেষ্টাও চালায় ওই যুবক। শেষে আর কিছু পথ না পেয়ে চরম পদক্ষেপ। গৃহবধূর মুখে অ্যাসিড ছুঁড়ে পালাল সে। যদিও, শেষ রক্ষা হয়নি। শুক্রবার পুলিশ গ্রেফতার করে তাকে। উত্তর ২৪ পরগনার (North 24 Pargana) বাগদার সিন্দ্রানী এলাকার ঘটনা। সেখানেই থাকত অভিযুক্ত ওই যুবক। দীর্ঘদিন ধরেই এলাকার এক গৃহবধূকে অশালীন প্রস্তাব দিয়েছিল সে। কিন্তু সেই প্রস্তাবে রাজি হয়নি ওই মহিলা। এরপরই মহিলার বাড়িতে চড়াও হয়ে তাকে অ্যাসিড ছুড়ে মারে। ঘটনায় গৃহবধূ এবং তার দু’বছরের ছেলে আহত হয়। পরে বাগদা থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, ধৃত যুবকের নাম বাপি বিশ্বাস। বাড়ি বনগাঁ থানার বোচাখালি এলাকায়। বাপি ওই মহিলার সঙ্গে পূর্ব পরিচিত। এরপর ২৩ জানুয়ারি সন্ধ্যায় অ্যাসিড হামলা চালায় সে গৃহবধূর উপর। পরে ২৭ শে জানুয়ারি গৃহবধূ বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করে । পুলিশ অভিযোগ পেয়ে শুক্রবার অভিযুক্তকে গ্রেফতার করে বনগাঁ মহকুমা আদালতে পাঠায়। বিচারক অভিযুক্তকে চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে ।

ঘটনার বিষয়ে ওই মহিলা স্বামী জানান, “ওই ছেলেটি আমার বাড়িতে ভাড়া থাকত। কিন্তু সে অনেকদিন ধরেই আমার স্ত্রীকে নোংরা প্রস্তাব দিয়ে আসছিল। আমার স্ত্রী অনেকবার আমায় বলেছে। এরপর বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছাতেই আমি ওই ছেলেটিকে তাড়িয়ে দিই। তারপরই ক্ষেপে যায় সে। ২৩ তারিখ দুপুরবেলা আমি বাড়ি ছিলাম না। সেই সময় দরজায় কড়া নাড়ে ছেলেটি। দরজা খুলতেই আমার স্ত্রীর দিকে অ্যাসিড ছোড়ে সে। আমার স্ত্রীর পাশাপাশি দু’বছরের সন্তানও আহত হয় ঘটনায়। ”

আরও পড়ুন: ভিডিয়ো: যম দুয়ারে পড়ল কাঁটা! মৃত্যুমুখ থেকে বরাতজোরে বেঁচে ফিরলেন বাইক আরোহী, দেখুন

আরও পড়ুন: UP Elections : যোগীরাজ্যের দখল ধরে রাখতে উন্নয়নের পাশাপাশি ‘হিন্দুত্বের তাসে’ বাজি রাখছে বিজেপি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA