ফের উত্তপ্ত টিটাগড়! তৃণমূল কার্যালয়ের সামনে বেপরোয়া ‘বোমাবাজি’তে জখম বৃদ্ধা

Titagarh: দলীয় কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। মারা হয় বন্দুকের বাঁট দিয়েও। বোমাবাজির মাঝে পড়ে গুরুতর জখম হন এক বৃদ্ধা।

ফের উত্তপ্ত টিটাগড়! তৃণমূল কার্যালয়ের সামনে বেপরোয়া 'বোমাবাজি'তে জখম বৃদ্ধা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 7:24 AM

উত্তর ২৪ পরগনা: ফের উত্তপ্ত টিটাগড় (Titagarh)। তৃণমূলের (TMC) দলীয় কার্যালয়ের সামনে ব্যাপক বোমাবাজি। দলীয় কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। মারা হয় বন্দুকের বাঁট দিয়েও। বোমাবাজির মাঝে পড়ে গুরুতর জখম হন এক বৃদ্ধা। অভিযোগের তির বিজেপির দিকে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত টিটাগড় পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড।

তৃণমূলের তরফে বলা হচ্ছে, রবিবার রাতে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দলীয় কার্যালয়ে বসে ছিলেন কয়েকজন কর্মী। রাতে বাইকে এসে আচমকা বোমাবাজি করতে থাকে। দলীয় কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ।

ঘিঞ্জি এলাকায় সে সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক বৃদ্ধা। বোমার আঘাতে তিনিও গুরুতর জখম হন। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। খবর চাউর হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। কিন্তু ততক্ষণে পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয়রা বিক্ষোভ দেখাতে শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দা ও টিটাগড় থানার পুলিশ।

আরও পড়ুন: উলট পুরাণ: বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে মানবাধিকার কমিশনে তৃণমূল

পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। বিজেপি আশ্রীত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, এলাকা দখলকে কেন্দ্র করে একটি বিবাদ ছিলই। আর তা থেকেই মাঝেমধ্যে উত্তপ্ত হয়ে উঠত এলাকা। এই বোমাবাজিও কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় তৃণমূল নেতা উমেশ কুমার বর্মা বলেছেন, “বিজেপি হেরে যাওয়ার পর পায়ের তলার মাটি হারিয়েছে। এই পরিস্থিতিতে বারবার এ ধরনের কাজ করে আসলে সন্ত্রাস তৈরি করতে চাইছে। যারা আমাদের দলে সংগঠনের কাজ করছে, তাদের ভয় দেখানোর চেষ্টা করছে।” স্থানীয় বিজেপি নেতৃত্বে এব্যাপারে ক্যামেরার সামনে মুখ খুলতে না চাইলেন, তাঁদের পাল্টা বক্তব্য, এটি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের।