Mani Ratnam: ‘পোনিয়িন সেলভান-১’ ছবি মুক্তির আগে মনিরত্নম কোন দুই বলিউড তারকাকে ধন্যবাদ জানালেন, আর কেন?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Sep 26, 2022 | 9:22 AM

Mani Ratnam: সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মনিরত্নম তাঁর কল্পনাকে জীবন্ত করার জন্য সিনেমার সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের এবং কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন।

Mani Ratnam: ‘পোনিয়িন সেলভান-১’ ছবি মুক্তির আগে মনিরত্নম কোন দুই বলিউড তারকাকে ধন্যবাদ জানালেন, আর কেন?
বলিউডের কোন দুই তারকাকে ধন্যবাদ জানিয়েছেন মনিরত্নম, কেন?

পরিচালক মণি রত্নম বর্তমানে তাঁর বহুল প্রত্যাশিত পিরিয়ড ড্রামা ‘পোনিয়িন সেলভান-১’ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। মুম্বইতে সাংবাদিক সম্মেলনে পরিচালক ঐশ্বর্য রাই বচ্চন, অনিল কাপুর এবং অজয় ​​দেবগনের সঙ্গে কাজ করার বিষয়ে মুখ খুললেন। হ্যাঁ, ঐশ্বর্য ছাড়াও মনিরত্নমের ছবিতে রয়েছেন অনিল-অজয়। ছবিতে বিশেষ ভূমিকায় দুই অভিনেতাকে দেখা যাবে। ঐশ্বর্য ছবিতে অভিনয় করেছেন, অজয় ​​এবং অনিল উভয়েই তাঁদের কণ্ঠস্বর দিয়েছেন। ট্রেলারে অনিল কাপুরের কন্ঠ শোনা গিয়েছে। আর অজয় ​​দেবগন ছবির ন্যারেটার হিসেবে রয়েছেন।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মনিরত্নম তাঁর কল্পনাকে জীবন্ত করার জন্য সিনেমার সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের এবং কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন। তিনি সেই সঙ্গে আরও যোগ করেছেন, “আমার আরও দু’জনকে ধন্যবাদ দেওয়ার আছে। তাঁরা হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা। একজন হলেন অনিল কাপুর। ট্রেলারে তাঁর কণ্ঠ ছিল। আর অন্যজন হলেন অজয় ​​দেবগন। ছবিতে তাঁর কণ্ঠ থাকবে।”

সাংবাদিক সম্মেলনে মণি আরও প্রকাশ করেছিলেন যে তিনি কমল হাসানের সঙ্গে এই ছবিটি করার পরিকল্পনা করেছিলেন। তিনি শেয়ার করেছেন যে ‘পোনিয়িন সেলভান-১’ ছবির ধারণাটি অনেক আগে শুরু হয়েছিল এবং এমজি রামচন্দ্রন নায়কান ছবিটি তৈরি করতে চেয়েছিলেন। তিনি দৃশ্যত কমলকে নিয়ে এই ছবিটি করতে চেয়েছিলেন এবং এর জন্য তাঁকে লকও করেছিলেন। যদিও কিছুই বাস্তবায়িত হয়নি তখন। তিনি আরও জানান যে কমল হাসানকে প্রধান চরিত্রে নিয়ে এই ছবিটি তৈরি করার সামর্থ্য ছিল না তাঁদের।

ঐশ্বরিয়া ছাড়াও ‘পোনিয়িন সেলভান-১’ ছবিতে চিয়ান বিক্রম, জয়ম রবি, কার্তি এবং ত্রিশা প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং এটি ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla