Tiger Shroff: সত্যি কি শুটিং-এ গুরুতর আহত টাইগার! নাক-চোখের পাশ থেকে ঝরছে রক্ত, পেশীতে গভীর ক্ষত

Ganpath: নিজের মার্শাল আর্ট ট্যালেন্ট থেকে শুরু করে পারফেক্ট ফিগারে তিনি বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন। তাঁর ছবির ক্ষেত্রেও মূল আকর্ষণের কেন্দ্রে থেকে থাকে সেই একই সমীকরণ।

Tiger Shroff: সত্যি কি শুটিং-এ গুরুতর আহত টাইগার! নাক-চোখের পাশ থেকে ঝরছে রক্ত, পেশীতে গভীর ক্ষত
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 11:54 AM

টাইগার শ্রফ, বরাবরই তিনি অ্যাকশন দৃশ্যে ঝড় তুলে থাকেন ভক্তমনে। অক্ষয় কুমার বলিউডে পা রাখার পর থেকেই রোম্যান্সের পাশাপাশি অ্যাকশনে ঝড় তুলেছিলেন। তারপর একে একে বহু স্টারেরাই এসেছেন, যাঁরা অ্যাকশনে সকলের মন জয় করে নিয়েছেন। তবে ডামি নয়, নিজের অ্যাকশন দৃশ্য নিজেই শুট করে ভাইরাল হওয়া বা খবরের শিরোনামে জায়গা করে নেওয়ার মত স্টারদের তালিকায় থাকা অন্যতম নামই হল টাইগার শ্রফ। তাঁর বিশেষত্ব একাধিক। স্টার কিড হলেও বলিউডে কঠিন লড়াই করেই নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন টাইগার শ্রফ। প্রথম থেকেই প্রথম সারিতে মেলেনি জায়গা। তবে নিজেকে দিন দিন আরও মজবুত ও পরিণত করে তুলে, এখন তিনি বি-টাউনের হ্যান্ডসম হাঙ্ক।

টাইগার শ্রফ মানেই এক কথায় ফিটনেস ফান্ডায় হিটস্টার। নিজের মার্শাল আর্ট ট্যালেন্ট থেকে শুরু করে পারফেক্ট ফিগারে তিনি বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন। তাঁর ছবির ক্ষেত্রেও মূল আকর্ষণের কেন্দ্রে থেকে থাকে সেই একই সমীকরণ। টাইগারের জীবনের সঙ্গে জড়িয়ে থাকা নানা অধ্যায়ে সর্বাধিক জনপ্রিয়তায় প্রশংসার কেন্দ্রে তাঁর স্টান্ট। সঙ্গে টাইগারের নাচের ভক্তও নেহাতই কম নয়। তবে টাইগারের স্পেশ্যালিটি স্টান্ট ঘিরেই মাঝে মধ্যে নানা খবর উঠে আসতে দেখা যায়। মাঝে মধ্যেই পেয়ে থাকেন আঘাত। শুটিং হওয়ার অদেখা দৃশ্য শেয়ার করে তার প্রমাণ দিয়েছেন খোদ টাইগার বহুবার।

এবারও সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিয়ো শেয়ার করে নিলেন তিনি। যা দেখা মাত্রই ভক্তদের উদ্বেগ তুঙ্গে। নাক থেকে ঝরছে রক্ত, চোখের পাশেও রক্ত, হাতে ক্ষত এ কী অবস্থা টাইগারের! তবে অতীতে সত্যিই এমনই আঘাত একাধিকবার পেলেও বর্তমানে তা নিয়ে চিন্তার কোনও কারণই নেই। কারণ এবার আর বাস্তব নয়। প্রস্থেটিক্সের মাধ্যমে তৈরি করা হয়েছে টাইগারের এই ক্ষত। চলছে আগামী ছবির শুটিং। গণপথ পার্ট ১-এর একটি অ্যাকশন দৃশ্যের শুটের জন্যই এই পোস্ট টাইগারের।