‘হীরামান্ডি’র আলমজেবকে বিয়ের প্রস্তাব সলমনের, উত্তর কী আসে?

Salman Khan: শরমিন পরিচালকের ভাগ্নি। সেই কারণেই তিনি সুবিধে পেয়েছেন হীরামন্ডিতে! সম্প্রতি তাঁর বিরুদ্ধে উঠেছে এমনই অভিযোগ। যদিও তিনি এই অভিযোগ মানতে চাননি। তাঁর দাবি, সবার মত অডিশন দিয়েই মামার পরিচালনায় কাজ করার সুযোগ পেয়েছেন...

'হীরামান্ডি'র আলমজেবকে বিয়ের প্রস্তাব সলমনের, উত্তর কী আসে?
'হীরামান্ডি'র আলমজেবকে বিয়ের প্রস্তাব সলমনের, উত্তর কী আসে?
Follow Us:
| Updated on: May 16, 2024 | 8:59 PM

সঞ্জয় লীলা ভন্সালীর ইতিমধ্যেই নিশ্চয়ই আপনি দেখে ফেলেছেন? সিরিজ নিয়ে নানা মুনির নানা মত। কারও ভাল লেগেছে, আবার কেউ বা বলেছেন একঘেয়ে। তবে এ সবের মধ্যেই সবচেয়ে বেশি নিন্দিত হয়েছেন যে ব্যক্তি তিনি শারমিন সেইগাল। ওই সিরিজে যাকে দেখা গিয়েছে আলমজেবের ভূমিকায়। নেটিজেনদের একাংশ পরিষ্কার করে জানিয়েছেন, আলামজেবের অভিনয় মোটেও তাঁদের ভাল লাগেনি। তবে জানেন কি, এই আলামকেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন খোদ সলমন খান? কী উত্তর এসেছিল জানেন?

সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে সলমনের সঙ্গে প্রথম দেখা হয়ে শরমিনের। তখন অভিনেত্রীর বয়স ২-৩ বছর। শরমিন জানান তখনই তাঁকে সলমন জিজ্ঞাসা করেন, “আমায় বিয়ে করবে?” এক মুহূর্ত না ভেবেই শরমিন জানিয়েছিলেন, ‘না’। হাসতে হাসতে তাঁর বক্তব্য, সে সময় তিনি সবেতেই না বলতেন। আর ওই টুকু মেয়ে বিয়ের অর্থও তো বুঝতেন না।

শরমিন পরিচালকের ভাগ্নি। সেই কারণেই তিনি সুবিধে পেয়েছেন হীরামন্ডিতে! সম্প্রতি তাঁর বিরুদ্ধে উঠেছে এমনই অভিযোগ। যদিও তিনি এই অভিযোগ মানতে চাননি। তাঁর দাবি, সবার মত অডিশন দিয়েই মামার পরিচালনায় কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। স্বজনপোষণের অভিযোগকে কার্যত নস্যাৎ করে তাঁর বক্তব্য, “সেটে আমি নিজের মামা হিসেবে তাঁকে দেখতাম না। সঞ্জয় লীলা ভন্সালী হিসেবেই দেখতাম।”