High Court: হাইকোর্টে তুলকালাম, প্রধান বিচারপতির সামনেই গলায় ছুরি চালাল যুবক!

HC: পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম শ্রীনিবাস। মাইসুরুর বাসিন্দা তিনি। এদিন আদালত কক্ষ ১-এর প্রবেশদ্বারের সামনে নিরাপত্তা কর্মীকে একটি ফাইল দিতে আসেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই প্রধান বিচারপতি নিলয় বিপিনচন্দ্র অঞ্জরিয়ার সামনেই নিজের গলায় ছুরি চালিয়ে দেন।

High Court: হাইকোর্টে তুলকালাম,  প্রধান বিচারপতির সামনেই গলায় ছুরি চালাল যুবক!
কর্নাটক হাইকোর্ট।
Follow Us:
| Updated on: Apr 04, 2024 | 10:22 PM

কর্নাটক: সামনেই ছিলেন হাইকোর্টের প্রধান বিচারপতি। গমগম করছে কোর্টচত্বর। অভিযোগ, এরইমধ্যে হঠাৎ এক যুবক ছুরি বের করে নিজেরই গলার নলি কেটে ফেললেন। গলগল করে রক্ত বেরোচ্ছে, সকলে স্তম্ভিত! বৃহস্পতিবার কর্নাটক হাইকোর্টের ভিতর এই ঘটনা ঘটে। ওই যুবককে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

পুলিশ সূত্রে খবর, ওই যুবকের নাম শ্রীনিবাস। মাইসুরুর বাসিন্দা তিনি। এদিন আদালত কক্ষ ১-এর প্রবেশদ্বারের সামনে নিরাপত্তা কর্মীকে একটি ফাইল দিতে আসেন। কেউ কিছু বুঝে ওঠার আগেই প্রধান বিচারপতি নিলয় বিপিনচন্দ্র অঞ্জরিয়ার সামনেই নিজের গলায় ছুরি চালিয়ে দেন।

নিরাপত্তাকর্মী অতি দ্রুততার সঙ্গে হাসপাতালে নিয়ে যান। পুলিশ জানিয়েছে, সেখানে তাঁর চিকিৎসা চলছে। পুলিশ আধিকারিকের কথায়, ‘এখনও স্পষ্ট নয় কেন ওই ব্যক্তি এমন পদক্ষেপ করলেন।’ এমনকী শ্রীনিবাস যে ফাইলটি এনেছিলেন, তাতেই বা কী আছে, তাও অজানা। হাইকোর্ট সূত্রে খবর, কোর্ট অর্ডার ছাড়া কর্তৃপক্ষ কোনওরকম নথি গ্রহণ করতে পারে না।